হনুমান বটে!
বুধবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

হনুমান বটে!

সম্প্রতি ভারতের আগ্রায় ব্যাপক উৎপাত শুরু হয়েছে হনুমানের। আগ্রার রাস্তায় ২ লাখ রূপী ভর্তি ব্যাগ ছিনতাই করে নিয়ে পালালো হনুমানের দল। আপাতত, হনুমানের অত্যাচারে ঘুম হারাম আগ্রা পুলিশের। দিনদুপুরে পরিকল্পনা করে অবাধে ছিনতাই করে বেড়াচ্ছে এরা। সাম্প্রতিক হানার শিকার বিজয় বনসল নামের এক যুবক।

জানা গেছে, আচমকাই বিজয়ের হাতব্যাগ ছিনিয়ে নিয়ে সবার চোখের সামনে দিয়েই পালিয়ে যায় দলটি। সম্বিত ফিরতেই তিনি চেঁচিয়ে সাহায্যের আবেদন জানায় সবাইকে। কিন্তু ততক্ষণে দৃষ্টিসীমার বাইরে চলে গেছে ছিনতাইকারীরা। তবে একেবারে নিরাশ করেনি বিজয়কে। পালানোর সময় কিছু টাকা ব্যাগ থেকে ফেলেও দিয়ে যায়। সব গুণে দেখা যায় প্রায় ৬০ হাজার রূপী ফেরত দিয়ে গেছে হনুমান দল।

এই নিয়ে থানাতেই শেষপর্যন্ত অভিযোগ দায়ের করে বিজয়। ঘটনাটিকে কিন্তু যথেষ্ট গুরুত্ব দিয়ে দেখছেন পুলিশের কর্মকর্তারা। এধরনের আরও কয়েকটি অভিযোগ জমা পড়েছে। খাবারের ব্যাগ ছিনিয়ে নেওয়া সাধারণ ঘটনা। কিন্তু বেছে বেছে টাকার ব্যাগের ওপরেই দৃষ্টি হনুমানের। সন্দেহ জোড়ালো হচ্ছে পুলিশের। উঠে আসছে পরিকল্পিত ছিনতাই চক্রের তত্ত্বও। তাঁদের মতে, কার্যকলাপ দেখে মনে হচ্ছে প্রশিক্ষিত হনুমানের কাজ। এভাবেই হয়ত প্রশিক্ষণ দেওয়া হয়েছ। দেখা যাচ্ছে, খাবারের চেয়েও ব্যাগের ওপরেই লোভ বেশি হনুমানের। এখন কী করে এই পরিস্থিতি নিয়ন্ত্রণ করা যায় সেটাই মাথা ব্যাথার কারণ হয়ে দাঁড়িয়েছে পুলিশের।

এই বিভাগের আরো সংবাদ