৪০ হাজারেরও বেশি ডিজাইন নিয়ে বৈশাখে ডায়মন্ড ওয়ার্ল্ড
রবিবার, ৫ই জুলাই, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

৪০ হাজারেরও বেশি ডিজাইন নিয়ে বৈশাখে ডায়মন্ড ওয়ার্ল্ড

দেশীয় সংস্কৃতি ও মানুষের রুচিবোধের কথা মাথায় রেখে ‘বিবাহ বৈশাখী উৎসব’ প্রদর্শনীর আয়োজন করেছে ডায়মন্ড ওয়ার্ল্ড।

প্রদর্শনীতে ৪০ হাজারেও বেশি ডিজাইন নিয়ে আসছে ডাইমন্ড ওয়ার্ল্ড। এমনটাই জানিয়েছে প্রতিষ্ঠানটি। বৃহস্পতিবার রাজধানীর ওয়েস্টিন হোটেলে ‘বিবাহ বৈশাখী উৎসব’ প্রদর্শনীর উদ্বোধন করে ডায়মন্ড ওয়ার্ল্ড।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক এবং বাংলাদেশ জুয়েলারি সমিতির সাধারণ সম্পাদক দিলীপ কুমার আগারওয়াল।

মেলায় নতুন কিছু পন্যের প্রদর্শন করা হবে যা ক্রেতাদের মনোযোগ আকর্ষণ করবে। যারা বিয়েসহ অন্যান্য আয়োজনের কেনাকাটার জন্য বিদেশমুখী হয় তারা এই প্রদর্শনীতে আসলে তাদের চাহিদা পূরণ হবে বলে আশা করছে ডায়মন্ড ওয়ার্ল্ড।

বাঙালির পহেলা বৈশাখের আনন্দকে বাড়িয়ে দিতে ডায়মন্ড ওয়ার্ল্ডের ‘বিবাহ বৈশাখী উৎসব’ নামক প্রদর্শনী সর্বসাধারণের জন্য উন্মুক্ত থাকবে সকাল ১১ টা থেকে রাত ৯ টা পর্যন্ত। এই প্রদর্শনী চলবে ৭ এপ্রিল পর্যন্ত। বাড়তি আকর্ষণ হিসেবে বিবাহ বৈশাখী উৎসবে থাকছে ডায়মন্ড ও গোল্ড জুয়েলারিতে ৩০ শতাংশ মূল্যছাড়।

সর্বসাধারণের কাছে বৈশাখের আনন্দ পৌঁছে দিতে ডায়মন্ড ওয়াল্ডের প্রতিটি শোরুমে তিন দিনব্যাপি মেলার আয়োজন করা হবে। প্রতিটি শোরুমে এই মেলা চলেবে ১২ থেকে ১৪ এপ্রিল পর্যন্ত।

অর্থসূচক/জেডএ/এসবিটি

এই বিভাগের আরো সংবাদ