এক নম্বরে ম্যাডোনা

Madonna_1বিশ্বের সবচেয়ে দামী নারীসঙ্গীত শিল্পীর নামের তালিকায় লেডি গাগা এবং টেইলর সুইফট কে ছাড়িয়ে এবার এক নম্বর স্থানে জায়গা করে নিলেন পপ গায়িকা ম্যাডোনা। ম্যাগাজিন ফোর্বস গতকাল বুধবার  এ কথা জানায়।  খবর গলফ নিউজের ।

ম্যাগাজিন ফোর্বস এর প্রতিবেদনে বলা হয়, ২০১২ সালের জুন থেকে এ বছরের জুন পর্যন্ত ম্যাডোনার  আয় ১২ কোটি ৫০ লাখ মার্কিন ডলার। ম্যাডোনার কনসার্ট টু’র এবং ম্যাডোনা সংশ্লিষ্ট বিভিন্ন পণ্য বিক্রি থেকে এ পরিমাণ অর্থ আয় হয়। তবে এ আয়ের পরিমাণ বর্তমানে আরো ছাড়িয়ে পারে বলে মনে করছেন তারা ।

ফোর্বস জানায়, আট কোটি ডলার আয় করে এর পরের অবস্থানে রয়েছেন লেডি গাগা। তিনি চার নম্বর স্থান থেকে এ বছর প্রথমস্থানে চলে এসেছেন।

অন্যদিকে, ২০১২ সালে দ্বিতীয় অবস্থানে থাকা সুইফট এবার তৃতীয় স্থানে চলে এসেছেন । সর্বশেষ এ্যালবাম রেড থেকে  পাওয়া আয় যোগ করে এবছরে তার আয়ের পরিমাণ বেড়ে হয়েছে সাড়ে পাঁচ কোটি ডলার।

এছাড়া, সঙ্গীত শিল্পী বেয়ন্স ৫ কোটি ৩০ লাখ নিয়ে চতুর্থ, ৪ কোটি ৫০ লাখ আয় করে পঞ্চমে জেনিফার লোপেজ এবং ২০০৫ সালে সালে আমেরিকান আইডল বিজেতা কেরি আন্ডারউড এ তালিকায় নবম স্থানে অবস্থান করছেন ।