তথ্যমন্ত্রীর গ্রামের বাড়িতে বোমা হামলা
শনিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » খুলনা

তথ্যমন্ত্রীর গ্রামের বাড়িতে বোমা হামলা

hasanul haque inuতথ্যমন্ত্রী ও জাসদের সভাপতি হাসানুল হক ইনুর বাসভবনে আবারও বোমা হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার ভোর রাতে কুষ্টিয়ার গোপাল নগরের বাসভবনে তিনটি বোমার বিস্ফোরণ ঘটানো হয়। তবে এতে কোনো হতাহতের ঘটনা ঘটে নি।

কুষ্টিয়া ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ (ওসি) পারভেজ ইসলাম জানান, গতকাল রাত আড়াইটার দিকে একটি মোটরসাইকেলে করে এসে তিন যুবক মন্ত্রীর বাড়ি লক্ষ্য করে পরপর  তিনটি বোমা নিক্ষেপ করে। বোমাগুলো মন্ত্রীর বাড়ির গেটে ও ভিতরে ফাঁকা জায়গায় বিস্ফোরিত হয়। তবে বিস্ফোরণে কেউ হতাহত হন নি। পুলিশ বোমার আলামত সংগ্রহ করেছে।

কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি গোলাম মহসীন জানান, ভোর রাতে বোমা ছুড়ে মারা হয়।  তিনি দাবি করেন, এটি ১৮ দলীয় কর্মীরা করেছেন।

আজ সকালে বোমা হামলার খবর পেয়ে তার বাসায় ছুটে যান ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজাউল করিম। এ বোমা হামলার একদিন আগে গতকাল বুধবার জীবনের ঝুঁকির আশঙ্কা প্রকাশ করে সর্বোচ্চ নিরাপত্তা চেয়ে নির্বাচন কমিশনে চিঠি দিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। চিঠিতে গত ৯ জুন রাজধানীর কল্যাণপুরে তথ্যমন্ত্রীর দারুস সালাম রোডের বাসভবনে বোমা হামলা, ৯ সেপ্টেম্বর যুক্তরাজ্যে হামলা ও মন্ত্রীর গ্রামের বাড়ি কুষ্টিয়ার ভেড়ামারার গোপালনগরের বাসভবনের পাশে একটি গাড়িতে অগ্নিসংযোগ করার কথাও বলা হয়। ওই চিঠিতে মন্ত্রী ঢাকা ও কুষ্টিয়ায় সর্বোচ্চ নিরাপত্তার পদক্ষেপ নেওয়ার আহবান জানান।

এই বিভাগের আরো সংবাদ