ভৈরবে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল
শনিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » ঢাকা

ভৈরবে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল

BhairabPic_dec12আজ বৃহস্পতিবার ভৈরবে বিএনপির নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের ডাকা টানা ৬ দিনের অবরোধ কর্মসূচীর শেষ দিনে সড়ক অবরোধ করে বিক্ষোভ মিছিল, পুলিশি বাঁধায় প্রতিবাদ সভা ও বিভিন্ন সড়কে ১০ থেকে ১২টি অটোরিক্সা ভাংচুর করে পিকেটাররা।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে ভৈরব পৌরসভার মেয়র ও সংগ্রাম কমিটির আহ্বায়ক হাজী শাহীনের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল ঢাকা-ভৈরব-কিশোরগঞ্জ মহাসড়কে উঠতে চাইলে মুসলিমের মোড়ে পুলিশ বাঁধা দেয়। পরে তারা পূবালী ব্যাংকের সামনে বিক্ষোভ সমাবেশ ও প্রতিবাদ সভা করেন। এ সময় বক্তব্য রাখেন মেয়র হাজী শাহীন, মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, যুবদল সভাপতি দেলোয়ার হোসেন, সুজন, ছাত্রদলের সভাপতি জোবায়ের আল মাহমুদ আফজাল, সাবেক সভাপতি শামীম আহমেদ প্রমূখ।

অন্যদিকে সকাল ৯টার দিকে উপজেলা বিএনপির আহ্বায়ক মো. রফিকুল ইসলামের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল মজিদ শাইয়ের মাজার এলাকা থেকে বের হয়ে শহরের কয়েকটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে আইস কোং মোড়ে প্রতিবাদ সভা করে। সভায় বক্তব্য রাখেন আলহাজ্ব মো. জাকির হোসেন, হাজী নূর মোহাম্মদ, জিল্লুর রহমান প্রমূখ।

এদিকে সকাল সাড়ে ৯টার দিকে উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শাহীদুল হক ইমনের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল মাতৃসদন মোড় থেকে বের হয়ে বঙ্গবন্ধু সরণী প্রদক্ষিণ করে। এ সময় বেশ কয়েকটি অটোরিক্সা ভাংচুর করে পিকেটাররা।

পরে মিছিলটি  আইস কোং মোড়ে গেলে পুলিশ বাঁধা দিলে রাস্তায় বসে পড়ে বিক্ষোভ ও প্রতিবাদ সভা করে। এ সময় বক্তব্য রাখেন শাহীদুল হক ইমন, পৌর ছাত্রদলের সভাপতি মাসুদ মোল্লা, সাধারণ সম্পাদক মঞ্জুরুল হক সবুজ, কলেজ শাখার সভাপতি জাহিদুল হক জনি প্রমূখ।

এই বিভাগের আরো সংবাদ