নিখোঁজ ছেলেকে ফেরতের আবেদন মা হাসিনা বেগমের

আমার ছেলে যদি আইন-শৃংখলা বিরোধী কোনো কাজ করে থাকে তাহলে তাকে আদালতে হাজির করুন। আর যদি কোনো অপরাধ না করে থাকে তাহলে আমার ছেলেকে ফিরিয়ে দিন সরকারের কাছে এমন আবেদন জানালেন নিখোঁজ তারিকুল ইসলাম ঝন্টুর মা। বুধবার জাতীয় প্রেসক্লাবের  হলরুমে সংবাদ সম্মেলনে তিনি এ আবেদন জানান।

সংবাদ সম্মেলনে তারিকুলের মা হাসিনা বেগম জানান, গত ৬ই ডিসেম্বর রাত সাড়ে ১০টায় দক্ষিণখান থানাধীন মধ্য মোল্লারটেক থেকে সাদা পোষাকধারী কিছু লোক ডিবি পুলিশ পরিচয়ে ঝন্টুকে মাইক্রোবাসে তুলে নিয়ে যায়। অনেক খোঁজাখুঁজির পর বাংলাভিশন চ্যানেলের সংবাদ শিরোণাম দেখে নিশ্চিত হই যে, ডিবি পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। পরে ওই রাতেই দক্ষিণখান, উত্তরা থানা, বিমান বন্দর থানা ও মিন্টো রোডের ডিবি অফিসে যোগাযোগ করলে পুলিশ প্রশাসন তার কোনো সন্ধান দিতে পারে নি।

সংবাদ সম্মেলনে নিখোঁজ ঝন্টুর মা ভারাক্রান্ত কন্ঠে বলেন, ১১ ডিসেম্বর পর্যন্ত থানা কিংবা ডিবি পুলিশ কেউ তার সন্ধান দিতে পারে নি। এমতাবস্থায় প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী ও পুলিশের আইজির কাছে আবেদন জানাচ্ছি ঝন্টুকে ফিরিয়ে দেওয়ার জন্য।

এ বিষয়ে গত ৯ই ডিসেম্বর দক্ষিনখানা থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে যার নং ৪৩৬ বলেও সংবাদ সম্মেলনে ঝন্টুর মা জানান। সংবাদ সম্মেলনে ঝন্টুর মা ছাড়াও তার ভাই মিথুন ও তার আত্মীয়-স্বজনেরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নিখোঁজ মো. তারিকুল ইসলাম ঝন্টু তেজগাঁও কলেজের মাস্টর্সের ছাত্র এবং কলেজ শাখা ছাত্রদলের যুগ্ম-সম্পাদক ছিলেন।

 

জেইউ/এএস