৩৮ বিদ্যা
বৃহস্পতিবার, ২৭শে ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

৩৮ বিদ্যা

ইংরেজি বছরের প্রথম দিন সবার কাছে বিশেষ দিন, তবে বলিউড অভিনেত্রী বিদ্যা বালানের কাছে বিশেষের চাইতেও একটু বেশি! কারণ এ দিনেই পৃথিবীর মুখ দেখেছিলেন এই তারকা। আজ বিদ্যার জন্মদিন। এই জন্মদিনে ৩৮ বছর পূরণ করলেন বিদ্যা বালান।

বলিউড অভিনেত্রী বিদ্যা বালান। ফাইল ছবি

ইন্ডিয়ান এক্সপ্রেস এক প্রতিবেদনে জানায়, প্রত্যেকবারের মত এবারো সাদামাটাভাবেই জন্মদিন পালন করবেন বিদ্যা। তবে এ বছর বিশেষ একটি সিদ্ধান্ত নেয়ার পরিকল্পনা রয়েছে তার।

এ প্রসঙ্গে বিদ্যা বালান বলেন, আমার জন্মদিন সবসময়ই সাধারণ ছিল। এটা সবসময়ই পরিবারের মধ্যে সীমাবদ্ধ থেকেছে। যখন আমি অবিবাহিত ছিলাম তখন আমি ১২টার দিকে উঠতাম এবং আমার বাবা-মাকে বলতাম আমাকে শুভেচ্ছা জানানোর জন্য। আমার সব জন্মদিনই তাদের সঙ্গে পালন করা হয়েছে।

তিনি বলেন, এখন আমি বিবাহিত, তাই আমি আমার জন্মদিন সিদ্ধার্থের (সিদ্ধার্থ রায় কাপুর) সঙ্গে পালন করছি এবং জন্মদিনের দুপুরের খাবারের সঙ্গে সময়টা আমার বাবা-মায়ের সঙ্গে কাটাচ্ছি।

নতুন বছর সম্পর্কে বিদ্যা বালান বলেন, এ বছর আমি ‘তুমহারি সুলু’র সফলতা উদযাপন করছি। পরের বছরও আমি একটি সিনেমাতে অভিনয় করব। এক সিনেমা শেষ করেই আমি পরের সিনেমাতে কাজ করতে চাই। এ বছর আমি আমার পছন্দের গল্প ও চরিত্র নির্বাচন করে সিনেমাতে অভিনয় করব। যা আমাকে নিজের মত করে অভিনয় করার সুযোগ দেবে।

অর্থসূচক/এইচজে

এই বিভাগের আরো সংবাদ