নুসরাত ও জিতের ‘ইন্সপেক্টর নটি কে’ ছবির ফার্স্ট লুক প্রকাশ
মঙ্গলবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

নুসরাত ও জিতের ‘ইন্সপেক্টর নটি কে’ ছবির ফার্স্ট লুক প্রকাশ

বাংলাদেশের নুসরাত ফারিয়া ও কলকাতার জনপ্রিয় অভিনেতা জিৎ অভিনীত ছবি ‘ইন্সপেক্টর নটি কে’-র ফার্স্ট লুক পোস্টার প্রকাশ পেয়েছে। গত ৩০ নভেম্বর জিতের জন্মদিন উপলক্ষে ‘ইন্সপেক্টর নটি কে’-র ফার্স্ট লুক পোস্টার প্রকাশ পায়। এদিকে পছন্দের তারকার কাছ থেকে এমন সারপ্রাইজ গিফট পেয়ে ভীষণ খুশি জিতের ফ্যানরা।

‘ইন্সপেক্টর নটি কে’র ছবির ফার্স্ট লুক প্রকাশ। ফাইল ছবি

গত শুক্রবার সকালে প্রকাশ পেয়েছে ‘মহানায়ক’ দেব-এর ‘আমাজন অভিযান’-এর বহু প্রত্যাশিত ট্রেলার ঠিক তার আগের দিন একই সময়ে মুক্তি পায় জিতের ‘ইন্সপেক্টর নটি কে’র পোস্টার।

‘আমাজন অভিযান’-মুক্তি পাচ্ছে আগামী ২২ ডিসেম্বর। তাই দেবের ফ্যানরা ‘আমাজন অভিযান’কে ক্রিসমাস গিফট হিসাবেই ধরছেন। অন্যদিকে নতুন বছরের শুরুতেই (জানুয়ারি) মুক্তি পেতে চলেছে জিৎ এর ‘ইন্সপেক্টর নটি কে’। যার সুখবরটা অভিনেতা দিলেন জন্মদিনের রিটার্ন গিফট হিসাবেই।

‘ইন্সপেক্টর নটি কে’ ছবিটি নির্মাণ করছেন কলকাতার নির্মাতা অশোক পাতি। যৌথভাবে প্রযোজনা করছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও জিতের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান জিৎস ফিল্মওয়ার্ক। এই ছবিতে জিৎ-ফারিয়া দুজনই অভিনয় করছেন পুলিশ চরিত্রে।

গত ২৩ আগস্ট জিৎ-ফারিয়ার এই ছবির শুটিং শুরু হয়েছিল। ইতালি, থাইল্যান্ড ও ইন্ডিয়ার বিভিন্ন লোকেশনে ছবির শুটিং হয়। রোমান্টিক কমেডি ধাঁচের গল্পের ছবি ‘ইন্সপেক্টর নটি কে’।

অর্থসূচক/এইচজে

এই বিভাগের আরো সংবাদ