কাদের মোল্লার রায় অতিবাস্ শীগ্রই বাস্তবায়ন হবে: হানিফ
শনিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » রাজনীতি

কাদের মোল্লার রায় অতি শীগ্রই বাস্তবায়ন হবে: হানিফ

Hanif_01কাদের মোল্লার রায় অতি শীগ্রই বাস্তবায়ন হবে বলে জানিয়েছেন মাহবুব-উল আলম হানিফ।  বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরশন ভবনের সামনে এক প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জাতীয় শ্রমিক লীগ ঢাকা মহানগর দক্ষিণ এ সভার আয়োজন করে।

হানিফ অভিযোগ করে বলেন,  দেশে নির্বাচন বানচালের জন্য নাশকতা হচ্ছে। এতে শুধু দেশের মানুষ নয়, বিদেশীরাও উদ্বিগ্ন হয়েছে। আমরা গণতন্ত্র ও সংবিধান রক্ষার জন্য আলোচনায় বসেছি। আলোচনা চলছে। আমার বিশ্বাস আলোচনার মধ্য দিয়ে আমরা একটা সমাধান বের করতে পারবো।

বিএনপিকে আলোচনার মাধ্যমে সমাধানের পথ বের করার আহ্বান জানিয়ে তিনি বলেন, আলোচনায় সমাধান না করে নাশকতা চলতে থাকলে জামায়াতের মত আপনারাও বাংলার মানুষের কাছে সন্ত্রাসী দল হিসেবে চিহ্নিত হবেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেন, বিরোধী দলের সন্ত্রাসী কর্মকাণ্ড দেশবাসীর কাছে বোধগম্য নয়। একটি রাজনৈতিক দলের দাবি দাওয়া সরকারের কাছে থাকতে পারে। কিন্তু বিরোধী দল যেভাবে সন্ত্রাসী কর্মকাণ্ড করছে এটা কোনও রাজনৈতিক প্রতিবাদের ভাষা নয়।

সংগঠনের সভাপতি সামছুল হক বকুলের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, জাতীয় শ্রমিক লীগের সভাপতি শুক্কুর মাহামুদ, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, মোল্লা আবুল কালাম, আমিনুল হক প্রমুখ।

 

এমআইকে

এই বিভাগের আরো সংবাদ