মার্কেন্টাইল ব্যাংকের নতুন উপশাখা উদ্বোধন

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড আধুনিক ও সহজতর ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জে ‘রাজেন্দ্রপুর উপশাখা’ উদ্বোধন করেছে।

বৃহস্পতিবার (০৮ ডিসেম্বর) ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী যুক্ত হয়ে উপশাখাটির উদ্বোধন করেন। প্রধান কার্যালয় থেকে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী ফিতা কেটে উপশাখাটির কার্যক্রম শুরু করেন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান এম. আমানউল্লাহ, মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এম. এ খান বেলাল ও পরিচালক মোহাম্মদ আব্দুল আউয়াল।

উপশাখা উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের এএমডি মতিউল হাসান, ডিএমডিবৃন্দ আদিল রায়হান, শামীম আহম্মদ, হাসনে আলম ও মোঃ মাহমুদ আলম চৌধুরী, এসইভিপিবৃন্দ অসীম কুমার সাহা, শাহ মোঃ সোহেল খুরশীদ ও মোহাম্মদ ইকবাল রেজওয়ান, কোম্পানি সেক্রেটারি আবু আসগার জি. হারুনীসহ আমন্ত্রিত অতিথি ও গ্রাহকবৃন্দ, রাজেন্দ্রপুর উপশাখার নিয়ন্ত্রণকারী আব্দুল্লাহপুর শাখার প্রধান, রাজেন্দ্রপুর উপশাখার ইনচার্জ ও ঊর্ধ্বতন নির্বাহীবৃন্দ।

ভার্চুয়ালী সংযুক্ত ছিলেন ব্যাংকের  সকল জোনাল হেড, শাখা প্রধান ও উপশাখার ইনচার্জবৃন্দ।

মার্কেন্টাইল ব্যাংকের রাজেন্দ্রপুর উপশাখাটি শেখ জবেদ আলী কমপ্লেক্স, রাজেন্দ্রপুর, মৌজা-নোয়াদ্দা, ইউনিয়ন-তেঘরিয়া, থানা-দক্ষিণ কেরাণীগঞ্জে ঠিকানায় অবস্থিত।

অর্থসূচক / এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.