গ্রাহকের জন্য বিনোদন সেবা 'আইফ্লিক্স' আনছে আজিয়াটা
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

গ্রাহকের জন্য বিনোদন সেবা ‘আইফ্লিক্স’ আনছে আজিয়াটা

আসিয়ান ও দক্ষিণ এশিয়াজুড়ে ১২ কোটি ৫০ লাখের বেশি গ্রাহকদের বিশ্বমানের বিনোদন সেবা প্রদানের জন্য আইফ্লিক্স’ আনছে এশিয়ার টেলিযোগাযোগ শিল্পের অন্যতম বৃহত্তম গ্রুপ আজিয়াটা। যার মাধ্যমে গ্রাহকরা হাজার হাজার টিভি শো, সিনেমা ও অন্যান্য কন্টেন্ট উপভোগ করতে পারেন।

সম্প্রতি দুই প্রতিষ্ঠানের মধ্যে একটি সমঝোতা স্মারক সই হয়েছে বলে সোমবার এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বর্তমানে সেবাটি মালয়েশিয়ার সেলকম এবং শ্রীলংকার ডায়লগ’র গ্রাহকরা উপভোগ করছেন। এ দুটি দেশে সাফল্যের প্রেক্ষিতে ইন্দোনেশিয়ার এক্সএল, কম্বোডিয়ার স্মার্ট, বাংলাদেশের রবি এবং নেপালের এনসেলে এ সেবা সম্প্রসারণের পরিকল্পনা করছে আজিয়াটা। এছাড়া আইফ্লিক্স ও আজিয়াটা যৌথভাবে শুধু আজিয়াটার গ্রাহকদের জন্য বিশেষ কন্টেন্ট তৈরি করবে।

আজিয়াটার গ্রুপ চিফ স্ট্র্যাটেজি অ্যান্ড মার্কেটিং অফিসার ডমিনিক এরিনা বলেন, আজিয়াটা সবসময় গ্রাহক সন্তুষ্টি ও উদ্ভাবনের দিকে নজর দিয়ে থাকে। তাই এ অঞ্চলজুড়ে আমরা ডিজিটাল বিনোদন পণ্য ও ডিজিটাল কন্টেন্ট ডিসট্রিবিউশন প্লাটফরমের উপর গুরুত্ব দিচ্ছি। আইফ্লিক্সের সাথে আমাদের সমঝোতা সে দৃষ্টিভঙ্গিরই প্রতিফলন। মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, বাংলাদেশ, ক্যাম্বোডিয়া, নেপাল ও শ্রীলংকার ১২ কোটি ৫০ লাখের বেশি গ্রাহকের হাতে আইফ্লিক্সের বিশ্বমানের সেবা ও কন্টেন্ট পৌঁছে দিতে পেরে আমরা গর্বিত।

আইফ্লিক্স’র গ্রুপ সিইও মার্ক ব্রিট বলেন, এশিয়ার সবচেয়ে বড় টেলিযোগাযোগ গ্রুপগুলোর অন্যতম আজিয়াটার সাথে আমাদের সম্পর্ককে আরো দৃঢ় করার সুযোগ পেয়ে আমরা গর্বিত। সেই সাথে আমাদের উপর আস্থা রাখার জন্য আজিয়াটার প্রতি আমরা কৃতজ্ঞ। আমরা আজিয়াটার সকল গ্রাহকদের জন্য একটি অনন্য ও আকর্ষণীয় সেবা প্রদান করতে চাই যার আওতায় গ্রাহকরা বিশ্বে সেরা টিভি শো ও চলচ্চিত্রগুলো উপভোগ করতে পারবেন।

সেলকম ও ডায়লগ’র গ্রাহকরা ইতোমধ্যে সেবাটি গ্রহণ করেছেন। আজিয়াটার উদ্ভাবনী ও পুরষ্কারজয়ী মোবাইল ইন্টারনেট ফুলফিলমেন্ট অ্যাপ্লিক্যাশন প্লাটফর্ম ও মিউজিক সার্ভিস ইয়ন্ডার’র পাশাপাশি মালয়েশিয়া, শ্রীলঙ্কা, ইন্দোনেশিয়া, ক্যাম্বোডিয়া, বাংলাদেশ ও নেপালের আজিয়াটা গ্রাহকদের জন্য আগামী কয়েক মাসের মধ্যে বিনোদনের ক্ষেত্রে আরো একটি অনন্য সেবা যোগ করতে চাই আমরা।

অর্থসূচক/আজম/টি

এই বিভাগের আরো সংবাদ