এবার ফাস্ট বোলার শহীদের বিরুদ্ধে স্ত্রীর অভিযোগ!
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

এবার ফাস্ট বোলার শহীদের বিরুদ্ধে স্ত্রীর অভিযোগ!

বাংলাদেশ জাতীয় ক্রিকেটে দলের পেস বোলার মোহাম্মদ শহীদের বিরুদ্ধে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সভাপতির কাছে লিখিত অভিযোগ করেছেন তার স্ত্রী ফারজানা আক্তার। তবে অভিযোগের বিষয়গুলো সংবাদমাধ্যমের কাছে জানাননি তিনি।

আজ রোববার বিসিবি কার্যালয়ের সামনে উপস্থিত সংবাদমাধ্যম কর্মীদের প্রশ্নের জবাবে ফারজানা আক্তার বলেন, বিসিবিকে জানানো হয়েছে। বিসিবি সভাপতি বরাবর লিখিত অভিযোগ দিয়েছি। শহীদকে ডেকে সমস্যার সমাধান করবেন বলে আশ্বস্ত করেছেন বিসিবি কর্মকর্তারা। তারা বলেছেন, দ্রুত সমাধান হবে।

Mrs Farzana Shahid

দুই সন্তানকে নিয়ে বিসিবি কার্যালয়ে ফাস্ট বোলার মোহাম্মদ শহীদের স্ত্রী ফারজানা আক্তার।

বিসিবি সূত্রে জানা গেছে, নারীঘটিত বিষয়ে অভিযোগ করেছেন শহীদের স্ত্রী ফারজানা আক্তার। তার অভিযোগপত্রে লেখা হয়েছে, ২০১১ সালে পারিবারিক আয়োজনে তাদের বিয়ে হয়। তখন শহীদদের আর্থিক অবস্থা ভালো ছিল না; তবে সংসারে সুখ ছিল। ২০১৫ সালে জাতীয় দলে অভিষেকের পর থেকে শহীদ বদলে যেতে শুরু করেন। এরপর থেকে একাধিক নারী ভক্তের সঙ্গে শহীদের ঘনিষ্ঠতা বাড়ে।

এতে আরও বলা হয়েছে, সাংসারিক অশান্তি বাড়তে থাকলে মুন্সিগঞ্জে বাবার বাড়িতে চলে যান ফারজানা। বিষয়টি পারিবারিকভাবে সমাধানের চেষ্টা করা হলেও সব ব্যর্থ হয়েছে।

ফারজানার অভিযোগে উল্লেখ করা হয়েছে, তাদের ১১ মাস বয়সী মেয়ে আরোহীকে এখনও কোলে নেননি শহীদ। অন্য সন্তান আরাফের বয়স আড়াই বছর।

মোহাম্মদ শহীদ বলেন, বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী আমাদের মধ্যে মীমাংসা করে দিয়েছেন। আমার স্ত্রী এখন বাড়ি চলে যাবে।

এ নিয়ে গত দুই বছরের মধ্যে জাতীয় দলের কয়েকজন ক্রিকেটারের বিরুদ্ধে নারীঘটিত অভিযোগ উঠল। এছাড়া একজনের বিরুদ্ধে শিশু নির্যাতনের গুরুতর অভিযোগ উঠেছিল।

বার বার এমন অভিযোগের বিষয়টি গুরুত্বের সঙ্গে নেওয়া হয়েছে বলে বিসিবি সূত্রে জানানো হয়েছে।

অর্থসূচক/এমই/

এই বিভাগের আরো সংবাদ