ফরহাদ মজহার ভ্রমণে ছিলেন- দাবি খুলনা ডিআইজির
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ফরহাদ মজহার ভ্রমণে ছিলেন- দাবি খুলনা ডিআইজির

অপহরণ নয়, স্বেচ্ছায় ভ্রমণে ছিলেন ফরহাদ মজহার। এমন দাবি করেছেন খুলনা রেঞ্জ ডিআইজি দিদার আহমেদ।

সোমবার দিবাগত রাত ১টা ১৫ মিনিটে খুলনার ফুলতলা থানায় এক প্রেস ব্রিফিংয়ে তিনি এ দাবি করেন। এর আগে রাত সাড়ে ১১টার দিকে যশোরের নওয়াপাড়া থেকে হানিফ পরিবহনের একটি বাস থেকে তাকে উদ্ধার করা করে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। সেখান থেকে ফুলতলা থানায় আনা হয়।

Farhad-Mazhar-Police-2

ফরহাদ মজহারকে ফুলতলা থানায় নেওয়া হচ্ছে

ডিআইজি বলেন, আমাদের মনে হচ্ছে না ফরহাদ মজহার অপহৃত হয়েছেন।

তবে সংবাদ সম্মেলনে ফরহাদ মজহার কোনো কথা বলেননি।

প্রেস ব্রিফিং শেষে ফরহাদ মজহারকে খুলনার ফুলতলা থেকে ঢাকায় নেওয়া হচ্ছে। রাত ১ টা ৪৫ মিনিটে ঢাকা মেট্রোপলিটন পুলিশের একটি টিমের মাধ্যমে ফরহাদ মজহারকে ঢাকায় পাঠানো হচ্ছে।

উল্লেখ, সোমবার ভোর থেকে কবি ফরহাদ মজহার নিখোঁজ ছিলেন বলে অভিযোগ করে তার পরিবার। পরিবারের ভাষ্য অনুসারে, সোমবার ভোর ৪টার দিকে একজন পরিচিত ব্যক্তির ফোন পেয়ে তিনি বাসা থেকে বেরিয়ে যান। এরপর থেকে তার সন্ধান পাওয়া যায়নি। পরিবারের সন্দহ, তাকে অপহরণ করা হয়েছে। অপহরণকারীরা একাধিকবার ফোন করে মুক্তিপণ চেয়েছে বলেও দাবি করে পরিবার।

আজ সকালে এ বিষয়ে ফরহাদ মজহারের পরিবারের পক্ষ থেকে আদাবর থানায় অভিযোগ করা হয়।

Farhad-Mazhar-Police-brief

ফুলতলা থানায় পুলিশের ব্রিফিং

আদাবর থানার ডিউটি অফিসার উপ-প‌রিদর্শক (এসআই) মো. মোহসিন জানান, ভোরে একজনের ফোন পেয়ে ঘর থেকে বের হওয়ার ফরহাদ মজহারকে পাওয়া যাচ্ছে না বলে তার পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। তার এক আত্মীয় থানায় এসে অভিযোগ করেছেন। অভিযোগ পাওয়ার পরই ব্যাপার‌টি খতিয়ে দেখতে ওসি ও ইন্সপেক্টর ফরহাদ মজহারের বাসায় যান।

সন্ধ্যা ৬টার দিকে র‍্যাব-৬ ফরহাদ মজহারের খোঁজে খুলনায় অভিযান শুরু করে। র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়, তারা ফোন নাম্বার ট্র্যাক করে জেনেছেন, ফরহাদ মজহার খুলনায় অবস্থান করছেন। তবে রাত ১১টার দিকে র‍্যাব জানায়, তারা উদ্ধার অভিযান স্থগিত করেছে।

পরে রাত সাড়ে ১১টার দিকে তাকে নওয়াপাড়া থেকে ‘উদ্ধার’ করা হয়।

 

এই বিভাগের আরো সংবাদ