মেসির বিয়ের নিরাপত্তায় ইসরায়েলি বিশেষজ্ঞ দল
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

মেসির বিয়ের নিরাপত্তায় ইসরায়েলি বিশেষজ্ঞ দল

আর্জেন্টাইন ফুটবল জাদুগর লিওনেল মেসির বিয়ে উপলক্ষে বিশেষ নিরাপত্তা চাদরে ঢেকেছে তার শহর রোজারিও। বিয়ের অনুষ্ঠান এবং অনুষ্ঠানে আগত অতিথিদেরও বিশেষ নিরাপত্তা দেওয়া হচ্ছে। মেসির বিয়েতে সার্বিক নিরাপত্তার জন্য কাজ করছে ইসরায়েলের একটি নিরাপত্তা বিশেষজ্ঞ দল।

সাবেক ও বর্তমান সতীর্থ খেলোয়াড়দের মধ্যে জাভি, কার্লেস পাওয়েল, দানি আলভাস, লুইস সুয়ারেজ প্রমুখ ইতোমধ্যে রোজারিওতে হাজির হয়েছেন। তাদেরও নিরাপত্তার ব্যবস্থা করেছেন মেসির বিশেষ নিরাপত্তা দলটি। সবার নিরাপত্তার জন্য বিয়ের সময় পুরো এলাকা জনসাধারণের জন্য বন্ধ করে দেওয়া হবে।

messi security guard

মেসির ব্যক্তিগত নিরাপত্তা বিশেষজ্ঞ দলের সদস্য।

এই বিয়েতে অংশ নিতে শর্তসাপেক্ষে ১৫৫ জন সাংবাদিককে ‘অ্যাক্রিডিটেশন কার্ড’ দেওয়া হয়েছে। তারা বিয়ে দেখতে পারবেন; কিন্তু অতিথিদের কাছে যেতে পারবেন না। অতিথিদের কাছ থেকে সাংবাদিকদের দূরে রাখার কাজটিও করবে নিরাপত্তা দলটি।

প্রসঙ্গত, মেসির প্রমোদ ভ্রমণে সার্বক্ষণিক নিরাপত্তার দায়িত্বে থাকে ইসরায়েলের নিরাপত্তা বিশেষজ্ঞ দলটি।

messi security guard2

মেসির বিয়েতে আমন্ত্রিত অতিথিদের গাড়িও বাদ যাচ্ছে না নিরাপত্তাকর্মীদের নজর থেকে।

প্রায় ৯ বছর সংসার করার পর আনুষ্ঠানিকভাবে বিয়ে করছেন মেসি ও তার কৈশোরের সঙ্গী আন্তোনেল্লা রোকুজ্জো। আজ শুক্রবার বিবাহ বন্ধনে আবদ্ধ হচ্ছেন তারা।

বিয়ে উপলক্ষে রোজারিওতে এখন সাজ সাজ রব। আনন্দে, উত্তেজনায় যেন কাঁপছে বার্সালোনার এই ফরোয়ার্ডের স্মৃতিমাখা শহর। এই বিয়েতে অংশ নিতে বিভিন্ন প্রান্ত থেকে মেসির শহরে ছুটছেন দাওয়াত পাওয়া তারকারা।

তারকা অতিথিদের উপস্থিতিতে মেসির বিয়ে আরও আলোকোজ্জ্বল হচ্ছে। বিয়েতে ২৬০ জন অতিথিকে আমন্ত্রণ জানানো হয়েছে। ক্লাব বার্সালোনার পুরো টিমকেই বিয়েতে নিমন্ত্রণ জানিয়েছেন মেসি। কয়েকজন সাবেক সতীর্থকেও আমন্ত্রণ জানিয়েছেন তিনি। বার্সালোনা দলের ব্যাক অফিস ও সাপোর্ট স্টাফদেরকেও নিমন্ত্রণ জানিয়েছেন মেসি।

মেসি-রোকুজ্জো দম্পতির দুই সন্তান থিয়াগো ও মেথিও উপস্থিত থাকবেন এই বিয়েতে।

অর্থসূচক/এমই/

এই বিভাগের আরো সংবাদ