ভৈরবে এক রাতে ৩ বাসায় চুরি
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ভৈরবে এক রাতে ৩ বাসায় চুরি

কিশোরগঞ্জের ভৈরবের কমলপুর সাতমুখী বিলের গোধূলী সিটি এলাকায় একটি আবাসিক ভবনের তিনটি বাসায় চুরি হয়েছে। ঈদ উপলক্ষে বাড়ি যাওয়া মানুষদের ফ্ল্যাটের দরজার তালা ভেঙ্গে স্বর্ণালংকার, নগদ টাকাসহ মূল্যবান জিনিসপত্র লুটের ঘটনা ঘটেছে। তবে এ বিষয়ে এখনও থানায় কোনো অভিযোগ করা হয়নি।

Bhairab Pic 2

ভৈরবের কমলপুর সাতমুখী বিলের গোধূলী সিটি এলাকায় একটি আবাসিক ভবনে চুরি হওয়া একটি ফ্ল্যাটের একাংশ।

ঘটনাস্থলে পরিদর্শনে দেখা গেছে, সাতমুখী বিলের গোধূলী সিটি এলাকার ব্যবসায়ী গোলাম হোসেনের তিন ইউনিটের ৬ তলা ভবনের ৪র্থ ও ৫ম তলার তিনটি ফ্ল্যাটে এই চুরির ঘটনা ঘটেছে। ওই ৩ ফ্ল্যাটের বাসিন্দারা ঈদের ছুটিতে নিজ নিজ গ্রামের বাড়িতে গেছেন। এই সুযোগে একই রাতে ফ্ল্যাট তিনটিতে চুরির ঘটনা ঘটে।

ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: মোখলেছুর রহমান জানান, চুরির ঘটনায় এখনও কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করবে পুলিশ।

ওই ভবনের ৫ম তলার ভাড়াটিয়া কাজী আরাফাত হোসেন সাদিক বলেন, ঈদের ছুটি শেষে গতকাল বুধবার সকালে বাসায় ফিরে দেখি, দরজার তালা ভাঙ্গা। এরপর বাসায় ঢুকে আলমিরা ভাঙ্গা এবং জিনিসপত্র মেঝেতে এলোমেলো অবস্থায় দেখতে পাই। আলমিরাতে থাকা ৬ ভরি স্বর্ণালঙ্কার এবং ৮৮ হাজার টাকা লুট হয়ে গেছে। পাশের ফ্ল্যাটের দরজার তালাও ভাঙ্গা হয়েছে।

তিনি জানান, ঈদের আগের দিন ব্যাংক বন্ধ থাকায় ওই দিনের আমাদনির ৮৮ হাজার টাকা বাসায় রেখে পরিবার নিয়ে গ্রামের বাড়িতে গিয়েছিলাম।

অন্য দুইটি ফ্ল্যাটের বাসিন্দারা গতকাল বুধবার রাতেও বাড়ি থেকে না ফেরায় তাদের বাসা থেকে কি পরিমাণ চুরি হয়েছে- তা জানা যায়নি।

ওই ভবনের মালিক গোলাম হোসেন জানান, ঈদের ছুটিতে আমিও এখন পরিবার নিয়ে বাইরে আছি। তবে চুরির বিষয় ফোনে জেনেছি। আমি ফেরার পর ক্ষতিগ্রস্তদের সঙ্গে আলোচনা করে বিস্তারিত জানাতে পারবো।

অর্থসূচক/মোস্তাফিজ/এমই/

এই বিভাগের আরো সংবাদ