ভ্যানিটি ফেয়ার এর জন্যে নগ্ন হলেন সেরেনা
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ভ্যানিটি ফেয়ার এর জন্যে নগ্ন হলেন সেরেনা

বিতর্কের জন্ম দিয়ে হলেও আলোচনায় থাকতে ভালোবাসেন টেনিস তাকরা সেরেনা উইলিয়ামস। এবার তিনি আলোচনায় এসেছে ভ্যানিটি ফেয়ার ম্যাগাজিনের কভার ফটোর জন্য নগ্ন হয়েছে। অন্তসঃসত্ত্বা সেরেনার ছবি দিয়ে আগস্ট সংখ্যার প্রচ্ছদ করেছে ভ্যানিটি ফেয়ার। খবর বিবিসির।

ভ্যানিটি ফেয়ারের সাথে সেরেনা তার গর্ভধারণের মজার গল্পও শেয়ার করেন।

Serena-Naked-1

সেরেনা বলেন, তিনি যে গর্ভ ধারণ করেছেন, প্রথম দুই মাসে তা বুঝতেই পারেননি। গত জানুয়ারি মাসে অস্ট্রেলিয়ান ওপেন টুর্নামেন্টকে সামনে রেখে প্রাকটিসের সময় প্রথম তিনি কিছুটা অসুস্থ বোধ করেন। তবে তাতে তিনি তেমন গা করেননি। পরে তার বন্ধু ও সন্তানের পিতা অ্যালেক্সিস ওহানিয়ানের চাপাচাপিতে ডাক্তারের কাছে যেতে রাজি হন। আর ডাক্তারি পরীক্ষায় ধরা পড়ে, তিনি অন্তঃসত্ত্বা।

serena-alexis

সেরেনা উইলিয়ামস ও তার বন্ধু এলেক্স ওহানিয়ান

উল্লেখ, অ্যালেক্স ওহানিয়ান হচ্ছেন সামাজিক যোগাযোগ মাধ্যম রেড্ডিট এর অন্যতম প্রতিষ্ঠাতা। গত ডিসেম্বরে সেরেনা ও  ওহানিয়ান বাগদানের ঘোষণা দেন।

হিসাবে দেখা যায়, অস্ট্রেলিয়ান ওপেনের সময় সেরেনা দু’মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। আর এ অবস্থাতেই তিনি টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হন। এ নিয়ে অস্ট্রেলিয়ান ওপেনে তিনি সাত বার চ্যাম্পিয়ন হয়েছেন।

ভ্যানিটি ফেয়ারকে সেরেনা বলেন, বন্ধুর পীড়াপীড়িতে অস্ট্রেলিয়ান ওপেন শেষে তিনি প্রেসনেন্সি টেস্ট করেন। আর এর ফলাফল দেখে তিনি চমকে উঠেন। তিনি বলেন, ফল দেখে বারবার আমি শুধু ভেবেছি, এটা উচিত হয়নি। এ অবস।থায় অস্ট্রেলিয়ান ওপেনে খেলা একেবারেই ঠিক হয়নি।

ভ্যানিটি ফেয়ার এর প্রচ্ছদে ছবি দেওয়া প্রসঙ্গে সেরেনা বলেন, আমি আসলে আমার সমর্থকদের কাছ থেকে মতামতের জন্যে এ ছবি দিয়েছে; আমার সন্তান ছেলে হবে না-কি মেয়ে হবে, সে বিষয়ে তাদের কাছ থেকে মতামত পেতে চাই।

এই বিভাগের আরো সংবাদ