রাখে আল্লায় মারে কে......
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

রাখে আল্লায় মারে কে……

ঘটনাটিকে অলৌকিক না বলার উপায় নেই। একটি বেপরোয়া বাসের ধাক্কায় প্রায় ২০ ফুট দূরে ছিটকে পড়েছেন একজন মানুষ। অথচ কোনো রক্তক্ষরণ হয়নি, হাড় ভাঙ্গেনি। দিব্যি মানুষটি ফুটপাত থেকে উঠে পাশের একটি বারে ঢুকে যান। অলৌকিক না হলে কারো পক্ষে এমন দূর্ঘটনা থেকে বেঁচে ফিরতে পারার কথা নয়।

ঘটনাটি ঘটেছে যুক্তরাজ্যের রাজধানী লন্ডনের গান স্ট্রিটে। আর অলৌকিকভাবে বেঁচে ফেরা ব্যক্তিটির নাম সায়মন স্মিথ।

সড়কটির ক্লোজ সার্কিট টেলিভিশনের (সিসিটিভি) ফুটেজে দেখা যায়, মধ্য বয়ষ্ক সায়মন স্মিথ (৫৩) হেঁটে সড়ক পার হচ্ছিলেন। এমন সময় একটি দ্রুত গতির দোতলা বাস (Double Decker) বাস তাকে ধাক্কা দেয়।

বাসের ধাক্কায় সায়মন প্রায় ২০ ফুট দূরে ছিটকে পড়েন। এ ঘটনায় বাসের সামনের কাঁচে ফাটল ধরে। ছিটকে পড়ার সময় সায়মনের শরীরের সাথে ধাক্কা লেগে সড়কের একটি খুঁটি ভেঙ্গে যায়। কিন্তু কয়েক সেকেন্ডের মধ্যে প্রায় অক্ষত অবস্থায় উঠে দাঁড়ান তিনি। এর পর ধীরে ধীরে হেঁটে পাশের পার্পল টার্টল নামের বারে ঢুকে পড়েন।

খবর গার্ডিয়ান, বিবিসি ও টেলিগ্রাফের।

ঘটনার পর পর বাস কোম্পানির পক্ষ থেকে এক বিবৃতিতে জানানো হয়, তারা বিষয়টি তদন্ত করে দোষী ড্রাইভারের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন।

স্থানীয় পুলিশ জানিয়েছে, তারা দোষী ব্যক্তিকে চিহ্নিত করতে পারেননি। আর দূর্ঘটনার কবলে পড়া ব্যক্তি বা তার পরিবারের কোনো সদস্য তখন পর্যন্ত কোনো অভিযোগ দায়ের করেননি। তারপরও বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেবেন তারা।

এই বিভাগের আরো সংবাদ