ঈদে প্রস্তুত রাজধানীর বিনোদন কেন্দ্রগুলো
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ঈদে প্রস্তুত রাজধানীর বিনোদন কেন্দ্রগুলো

আপনজনদের সঙ্গে ঈদ করতে এরই মধ্যে ঢাকা ছেড়েছেন প্রায় অর্ধেকের বেশি লোক। তাই রাজধানী ঢাকা এখন অনেকটাই ফাঁকা। তবে রাজধানী থাকা সবার ঈদ আনন্দ বাড়িয়ে দিতে প্রস্তুত রাজধানী এবং দেশের দর্শনীয় স্থান ও বিনোদন কেন্দ্রগুলো ।

ঈদ উপলক্ষ্যে নতুন সাজে সেজেছে চিড়িয়াখানা, শিশু পার্ক, বঙ্গবন্ধু শেখ মুজিব সাফারি পার্ক, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নভোথিয়েটার, নন্দন পার্ক, ফ্যান্টাসি কিংডম।

রাজধানীর শাহবাগে অবস্থিত শিশু পার্কটি শহরের প্রাণকেন্দ্রে হওয়ায় প্রতি ঈদেই শিশুদের কোলাহলে মুখরিত হয় বিনোদন কেন্দ্রটি। সেভাবেই প্রস্তুতি নিয়েছে কর্তৃপক্ষ। ঈদের প্রথম চার দিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকবে পার্ক। ঈদে প্রতিদিন গড়ে ৫০ হাজার দর্শনার্থী আসেন এই পার্কে।

থিম পার্কগুলোর মধ্যে জনপ্রিয় ঢাকার অদূরে আশুলিয়ায় ফ্যান্টাসি কিংডম। প্রতিবছর ঈদের ছুটিতে এখানে ঢল নামে দর্শনার্থীরা। পার্কের সংশ্লিষ্ট কর্মকর্তাদের সঙ্গে কথা বলে জানা যায়, ঈদের প্রথম সাত দিন সকাল ১০টা থেকে রাত ৯টা পর্যন্ত খোলা থাকবে ফ্যান্টাসি কিংডম।

ঈদের ছুটিতে নন্দন পার্কে ভিড় জমায় আনন্দপ্রিয় মানুষ । পার্ক কর্তৃপক্ষ সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করেছে। ঈদের দিন সকাল থেকেই খোলা থাকবে পার্ক। এ ছাড়া ঈদ আনন্দ বাড়িয়ে দিতে বিশেষ প্যাকেজের ব্যবস্থা করেছে নন্দন কর্তৃপক্ষ।

অর্থসূচক/ টি এম

এই বিভাগের আরো সংবাদ