ভৈরবে আওয়ামী লীগের আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ভৈরবে আওয়ামী লীগের আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

কিশোরগঞ্জের ভৈরবে উপজেলা ও পৌর আওয়ামী লীগের যৌথ উদ্যোগে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় জিল্লুর রহমান পৌর মিলনায়তনে গতকাল শনিবার এ আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

এতে উপজেলা ও পৌর আওয়ামী লীগসহ এর অঙ্গ-সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন।

ভৈরবে উপজেলা ও পৌর আওয়ামী লীগের যৌথ উদ্যোগে আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত ওই আলোচনা সভায় উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও ভৈরব পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা এড. ফখরুল আলম আক্কাছ, ভৈরব উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল-চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মির্জা সুলায়মান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি হাজী সিরাজ উদ্দিন, প্রেসক্লাব সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, প্রয়াত মহামান্য রাষ্ট্রপতি আলহাজ্ব জিল্লুর রহমানের সাবেক ব্যক্তিগত একান্ত সচিব সাখাওয়াত উল্লাহ মোল্লা, পৌর আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক জাকির হোসেন কাজল, সদস্য সচিব এনামুল হক জাহাঙ্গীর, ভৈরব পৌর আওয়ামী লীগের সভাপতি এস.এম বাকী বিল্লাহ ও সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ প্রমুখখ।

আলোচনা শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ দোয়া মাহফিল ও মোনাজাত অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক ও ভৈরব এলএসডি জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আলহাজ্ব হাবিবুর রহমান নিজামী ওই মিলাদ, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন।

অর্থসূচক/মোস্তাফিজ/কে এম

এই বিভাগের আরো সংবাদ