আওয়ামী লীগকে দেশ সেবার সময় ও সুযোগ দিন: প্রধানমন্ত্রী
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

আওয়ামী লীগকে দেশ সেবার সময় ও সুযোগ দিন: প্রধানমন্ত্রী

আওয়ামী লীগকে দেশসেবার জন্য আরো সময় ও সুযোগ প্রদানের জন্য দেশবাসীর প্রতি আহবান জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।

তিনি বলেন, দেশের উন্নয়ন এবং জনগণের ভাগ্যের পরিবর্তন করার সক্ষমতা একমাত্র আওয়ামী লীগের রয়েছে।

আজ শুক্রবার রাজধানীর ২৩ বঙ্গবন্ধু অ্যাভেনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপনকালে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় এলেই দেশবাসীর খাদ্য, মাথা গোঁজার ঠাঁই, শিক্ষা ও স্বাস্থ্যসেবা এবং গ্রামীণ জনগণের আর্থ-সামাজিক উন্নয়ন নিশ্চিত করে। পাশাপাশি ধনী-গরিবের বৈষম্যও কমিয়ে আনতে সক্ষম হয়।

তিনি বলেন, কেবলমাত্র আওয়ামী লীগই পারে এবং জনগণও এটা আগামীতে মনে রাখবে। তিনি আওয়ামী লীগকে বার বার দেশ সেবার সুযোগ প্রদান করার জন্য দেশবাসীর প্রতি আহবান জানান।

বাংলাদেশ এবং আওয়ামী লীগকে একে অপরের পরিপূরক আখ্যায়িত করে শেখ হাসিনা বলেন, আওয়ামী লীগের নেতৃত্বে দেশের স্বাধীনতা অর্জিত হয়েছে। এ দলটির নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে মর্যাদার আসনে প্রতিষ্ঠিত হয়েছে। আমরা এই মর্যাদাকে ধরে রেখে দেশকে আরো সমৃদ্ধশালী এবং উন্নত করে গড়ে তুলতে চাই।

প্রধানমন্ত্রী উন্নয়নের এ ধারা অব্যাহত রাখার জন্য আওয়ামী লীগকে সুযোগ দিতে দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে দেশবাসীর প্রতি আহবান জানান।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরও অনুষ্ঠানে বক্তৃতা করেন।

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল বরিম সেলিম, কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, প্রেসিডিয়াম সদস্য সাহারা খাতুন, যুগ্ম-সম্পাদক ডা. দীপু মনি ও জাহাঙ্গীর কবির নানকসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসএম

এই বিভাগের আরো সংবাদ