ArthoSuchak
মঙ্গলবার, ৭ই এপ্রিল, ২০২০ ইং
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

৩ বছর পর ‘অনুভূতির ছোঁয়া’য় রুহি

এবার ঈদে ইশমত আরা চৌধুরী শান্তির নির্দেশনায় ‘অনুভূতির ছোঁয়া’ নাটক নিয়ে আসছেন মডেল ও অভিনেত্রী দিলরুবা ইয়াসমিন রুহি। বিগত ৩ বছর ক্যামেরার বাইরে থাকার এই নাটক দিয়ে আবার ফিরছেন বলে জানা গেছে। নাটকটি ঈদে দেশ টিভিতে প্রচার হবে।

ফিরে আসার বিষয়ে  রুহি বলেন, আমরা আসলে সুস্থ অনুভূতি নিয়ে জন্মাই। কিন্তু পরবর্তীতে নানান কারণে সেই সুস্থ অনুভূতিগুলো নষ্ট হয়ে যায়। প্রযুক্তির উন্নয়নের কারণে যোগাযোগের নানান মাধ্যম সৃষ্টি হয়েছে সত্য কিন্তু আমরা তা যথাযথভাবে ব্যবহার করতে পারছিনা।

নাটকটিতে রুহির বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়ক আমিন খান। নাটকের গল্পে দেখা যাবে আমিন খান ভালো কবিতা লেখেন। অন্যদিকে রুহি কবিতা ভীষণ পছন্দ করেন। ফেসবুকে কবিতার মধ্য দিয়ে দুজনের পরিচয় হয়। সেখান থেকে এগিয়ে যায় নাটকের গল্প।

নাটকের ব্যাপারে রুহি জানান, গল্পটি সময়োপযোগী তাই কাজটি করে খুব ভালো লেগেছে। আর আমিন খান ভাইয়ের সঙ্গে এটা আমার প্রথম কাজ। চমৎকার একজন মানুষ তিনি। আমি কাজটি দারুণ উপভোগ করেছি।

রুহী সর্বশেষ ২০১৪ সালে ‘মঙ্গলাকাঙ্খী’ নাটকে অভিনয় করেছিলেন। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রগুলো হচ্ছে মনসুর আলী’র ‘সংগ্রাম’, অনিমেষ আইচের ‘জিরো ডিগ্রী’ এবং কলকাতার মহুয়া চক্রবর্তীর ‘গ্ল্যামার’।

এর আগে এই পরিচালকের নির্দেশনায় রুহী ‘মায়ানগর’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন।

অর্থসূচক/টি এম/কে এম

এই বিভাগের আরো সংবাদ