ভৈরবে বজ্রপাতে স্বেচ্ছাসেবক দলের নেতার মৃত্যু
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ভৈরবে বজ্রপাতে স্বেচ্ছাসেবক দলের নেতার মৃত্যু

কিশোরগঞ্জের ভৈরবে বজ্রপাতে মোস্তফা কামাল আঙ্গুর (৪৫) নামের এক জনের মৃত্যু নিহত হয়েছেন। বৃষ্টির পর ছাদে জমে থাকা পানি সরাতে ছাদে উঠলে তিনি সেখানে বজ্রপাতে দগ্ধ হন। মোস্তফা উপজেলার সাদেকপুর ইউনিয়নের মৌটুপী গ্রামের লায়েছ বেপারীর ছেলে ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে ভৈরব শহরের উত্তর ভৈরবপুর এলাকায় এ ঘটনা ঘটে। ছেলে-মেয়েদের পড়াশোনা, ব্যবসা ও রাজনীতির কারণে তিনি শহরে ভাড়া বাসায় থাকতেন।

ভৈরবে বজ্রপাতে নিহত উপজেলা স্বেচ্ছাসেবক দলের নেতা মোস্তফা কামাল আঙ্গুর (৪৫)।

পারিবারিক সূত্রে জানা যায়, সকালে প্রচুর বৃষ্টিপাতে বাসার ছাদে পানি জমে যায়। আজ সকাল সাড়ে ৮টার দিকে ছাদের জমে থাকা পানি সরাতে ছাদে ওঠেন মোস্তফা। ওইসময় বজ্রপাতে দগ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। পরে বিষয়টি টের পেয়ে পরিবারের লোকজন তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এই অকাল মৃত্যুতে তার রাজনৈতিক মহলসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

গভীর শোক পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তার আত্মার শান্তি কামনা করেছেন বিএনপির কেন্দ্রীয় পর্ষদের সহ-সাংগঠনিক সম্পাদক ও কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি মো. শরীফুল আলম, ভৈরব উপজেলা বিএনপির সভাপতি মো. রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. আরিফুল ইসলাম, পৌর বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র হাজী মো. শাহিন ও সাধারণ সম্পাদক ভিপি মো. মজিবুর রহমান।

অর্থসূচক/মোস্তাফিজ/কে এম

এই বিভাগের আরো সংবাদ