ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং সম্মেলন ও কর্মশালা

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ঢাকা সেন্ট্রাল, ঢাকা ইস্ট ও বগুড়া জোনের এজেন্ট ব্যাংকিং আউটলেটসমূহের ‘ব্যবসায় উন্নয়ন সম্মেলন-২০২১ এবং মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক কর্মশালা’ সম্প্রতি ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলা প্রধান অতিথি হিসেবে এ সম্মেলন ও কর্মশালার উদ্বোধন করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের অ্যাডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ কায়সার আলী।

সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ জামাল উদ্দিন মজুমদার, মো. মাহবুব আলম, মোহাম্মদ উল্লাহ ও মাহমুদুর রহমান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট এ.এস.এম. রেজাউল করিম, মো. আব্দুস সোবহান এবং মো. শামসুদ্দোহা সম্মেলনে বক্তব্য প্রদান করেন।

ব্যাংকের ঢাকা সেন্ট্রাল, ঢাকা ইস্ট ও বগুড়া জোনের শাখাপ্রধান, এজেন্ট ব্যাংকিং আউটলেটের ইনচার্জ ও কর্মকর্তাবৃন্দ ভার্চুয়াল প্লাটফর্মে সম্মেলন যুক্ত হন। এ পর্যন্ত ব্যাংকের ৭টি পৃথক সম্মেলন এবং মানিলন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক কর্মশালায় ১৬টি জোন ও ৩১০টি শাখার প্রধান এবং ২৩০০টি এজেন্ট আউটলেটের ইনচার্জরা অংশগ্রহণ করেন।

অর্থসূচক/কেএসআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.