আইটেলের নতুন স্মার্টফোন এস ১১, এস ১১ প্লাস বাজারে
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

আইটেলের নতুন স্মার্টফোন এস ১১, এস ১১ প্লাস বাজারে

সেলফির জনপ্রিয়তার সঙ্গে সঙ্গে স্মার্টফোন ব্যবহারকারীর কাছে প্রাধান্য পাচ্ছে মোবাইলের ফ্রন্ট ক্যামেরা। সেলফি ক্যামেরার উপর বিশেষ গুরুত্ব দিয়ে এবং বিক্রয়োত্তর ১০০ দিন পর্যন্ত রিপ্লেসমেন্ট সুবিধাসহ, আইটেল মোবাইল বাজারে নিয়ে এল ৫.০ মেগাপিক্সেল এলইডি ফ্ল্যাশ ফ্রন্ট ক্যামেরার নতুন মডেলের স্মার্টফোন এস ১১, এস ১১ প্লাস ।

‘সেলফি উইথ এলইডি ফ্ল্যাশ’ শ্লোগানের এস ১১, এস ১১ প্লাস স্মার্টফোনে ফ্রন্ট ক্যামেরায় যোগ করা হয়েছে ‘ফেস বিউটি মুড’; যার জন্য সেলফি হবে আরো প্রাণবন্ত । একই সঙ্গে এস ১১, এস ১১ প্লাস এর ৫.০ মেগাপিক্সেল ডুয়েল এলইডি ফ্ল্যাশ সম্বলিত ব্যাক ক্যামেরায় ব্যবহারকারীরা পাবে নিখুঁত ছবি।

এন্ড্রয়েড ৬.০ (মার্শমেলো) ভার্সনে চালিত আইটেল এস ১১ স্মার্টফোনে  রয়েছে ৫.০ ইঞ্চি আইপিএস ডিসপ্লে, ০৮ জিবি ইন্টারনাল মেমোরি, ২৪০০ মিলিএম্পিয়ার ব্যাটারী এবং ০১ জিবি র‌্যাম । সেলফি ক্যামেরা এবং অন্য সব ফিচারের সাথে এস ১১ প্লাস স্মার্টফোনটিতে রয়েছে ০২ জিবি র‌্যাম, যা গেমিং এর জন্য ব্যবহারকারীকে দিবে দারুণ এক অভিজ্ঞতা।

রোজ গোল্ড, শ্যাম্পেইন গোল্ড এবং স্পেস গ্রে তিনটি ভিন্ন ভিন্ন রঙে স্মার্টফোনগুলো দেশের সর্বত্র পাওয়া যাচ্ছে নিকটস্থ রিটেইল শপে ।

সর্বাধুনিক প্রযুক্তি, গুনগত মান ও ভিন্নতার সমন্বয়ে আইটেল মোবাইল বিগত ১০ বছর ধরে মোবাইল হ্যান্ডসেট তৈরিতে যোগ করেছে নতুন মাত্রা । সারা বিশ্ব জুড়ে ৫০টিরও বেশি দেশে হয়ে উঠেছে একটি  বিশাল পরিবারের নাম। আইটেল মোবাইল তাদের এক্সক্লুসিভ সার্ভিস ব্রান্ড কার্লকেয়ার দ্বারা বিক্রয়োত্তর ১২ মাস পর্যন্ত সেবা ব্যবস্থা নিশ্চিত করে থাকে।

এই বিভাগের আরো সংবাদ