এবার চীনে যাচ্ছে ‘টিউবলাইট’
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

এবার চীনে যাচ্ছে ‘টিউবলাইট’

আগামী ২৫ জুন মুক্তি পেতে যাচ্ছে সালমান খান অভিনীত ‘টিউবলাইট’। ১৯৬২ সালে ভারতের সঙ্গে চীনের যুদ্ধের প্রেক্ষাপটে তৈরি ছবিটিকে নিয়ে বেশ আশাবাদী বি-পাড়া। কারণ ভারতের সাথে সাথে চীনেও মুক্তি পেতে যাচ্ছে ছবিটি। ছবিটিতে সালমান খানের বিপরীতে রয়েছেন একজন চীনা অভিনেত্রী। ছবি নির্মাণের সময় সে দেশটির একটি বড় টিমও ছবিটিতে কাজ করেছে বলে এনডিটিভি সূত্রে জানা গেছে।

‘টিউবলাইট’ ছবিটির পোস্টার।

আমির খানের ‘দঙ্গল’ এর সাফল্যের পরপরই চীনের বাজারে ঢুকতে যাচ্ছে টিউবলাইট, তবে সে দেশটিতে এখনো দঙ্গলের উপার্জন কম হচ্ছে না।

ছবির কাহিনীতে দেখা যাবে, শারিরীক কারণে সালমানকে অন্যরা টিউবলাইট বলে ডাকতো। এতে তার জীবন দুর্বিষহ হয়ে উঠছিলো। কিন্তু যখন চীন আর ভারতের সিনো সীমান্তের যুদ্ধে তার বড় ভাইয়ের (সোহেল খান) হারিয়ে যাওয়ার খবর আসে তখন সে তার খুঁজে বড়ভাইকে নিরাপদে ফিরিয়ে আনতে যাত্রা শুরু করে। কালক্রমে ছবির নায়িকা ঝু ঝু এক আবেগঘন পরিবেশে তার জীবনে আসে।

সম্প্রতি সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে সালমান খান জানান, টিউবলাইটের যেনো চীনে মুক্তি পায় তার জন্য খুবই চেষ্টা করছি। তবে অন্য দেশে ছবি মুক্তির ব্যাপারে কিছু নিয়ম থেকেই যায়। যদি সেই নিয়মানুযায়ী সব কিছু ঠিক চলে তাহলে খুব শীঘ্রই ছবিটি নিয়ে চীনে যাচ্ছি আমরা।

অর্থসূচক/কে এম

এই বিভাগের আরো সংবাদ