রংপুর চেম্বারে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

রংপুর চেম্বারে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

রংপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির উদ্যোগে ‘রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল’ অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার রংপুর চেম্বার ভবনের আরসিসিআই মিলানয়তনে এ আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

রংপুর চেম্বারের সভাপতি মো. আবুল কাশেম এর সভাপতিত্বে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

রংপুরের জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুরের পুলিশ সুপার মো. মিজানুর রহমান, পিপিএম, অতিরিক্ত জেলা প্রশাসক মো. রুহুল আমিন মিঞা, অতিরিক্ত পুলিশ সুপার মো. জাকির হোসেন, রংপুর চেম্বারের সাবেক সভাপতি মো. মোছাদ্দেক হোসেন বাবলু ও রংপুর চেম্বারের সাবেক সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটু।

অনুষ্ঠানের শুরুতে চেম্বার প্রেসিডেন্ট মো. আবুল কাশেম প্রধান অতিথি বিশেষ অতিথি ও আমন্ত্রিত সব অতিথিকে রমযানুল মোবারক জানিয়ে দোয়া ও ইফতার মাহফিলে যোগদানের জন্য আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। এরপর পবিত্র মাহে রমজানের তাৎপর্য নিয়ে বিশদ আলোচনা করেন নবাবগঞ্জ বাজার জামে মসজিদের সাবেক ঈমাম মাওলানা আজগর আলী।

ইফতারের আগে দেশের অব্যাহত শান্তি, সমৃদ্ধি ও মঙ্গল কামনা করে মহান আল্লাহপাকের দরবারে মোনাজাত করা হয়। ব্যবসায়ী নেতৃবৃন্দ দেশের শিল্প-বাণিজ্যের ধারাবাহিক অগ্রগতির মাধ্যমে উন্নত দেশ গঠনে তাদের দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন।

আলোচনা সভা ও ইফতার মাহফিলে রংপুর চেম্বার পরিচালনা পর্ষদের বর্তমান ও সাবেক কর্মকর্তা ও পরিচালকবৃন্দ, সাবেক নির্বাহী সদস্যবৃন্দ, চেম্বারের সাধারণ সদস্যবৃন্দ, সরকারি-বেসরকারি অফিসের কর্মকর্তাবৃন্দ, বিশিষ্ট শিল্পপতি ও ব্যবসায়ীবৃন্দ, বিভিন্ন ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ, আমদানি-রপ্তানিকারকবৃন্দ, বিভিন্ন ব্যাংকের কর্মকর্তাবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো সংবাদ