ইসলামী ব্যাংকের আলোচনা ও কেন্দ্রীয় ইফতার মাহফিল অনুষ্ঠিত
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

ইসলামী ব্যাংকের আলোচনা ও কেন্দ্রীয় ইফতার মাহফিল অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর উদ্যোগে ‘তাকওয়া অর্জনে মাহে রমজানের ভূমিকা’ শীর্ষক আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেলে এ আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান-এর সভাপতিত্বে অনুষ্ঠানে মূল প্রবন্ধ উপস্থাপন করেন ব্যাংকের শরী‘আহ্ সুপারভাইজরি কমিটির সদস্য ড. মোহাম্মদ মানজুরে ইলাহী।

নির্ধারিত বিষয়ের উপর আলোচনা করেন ব্যাংকের শরী‘আহ্ সুপারভাইজরি কমিটির ভাইস চেয়ারম্যান মুফতী ছাঈদ আহমদ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান মো. শাহাবুদ্দিন, ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান সৈয়দ মন্জুরুল ইসলাম ও ব্যাংকের এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) ইঞ্জিনিয়ার আবদুল মতিন।

স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. আব্দুল হামিদ মিঞা। অনুষ্ঠানে বিচারপতি, কূটনীতিক, সিনিয়র আইনজীবী, ব্যাংকের অন্যান্য পরিচালক, শিল্পপতি, ব্যবসায়ী, সিনিয়র ব্যাংকার, সাংবাদিক, বুদ্ধিজীবী, শিক্ষাবিদ, উলামা ও সমাজের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে আরাস্তু খান বলেন, ইসলামী ব্যাংক আর্থিক সেবার মাধ্যমে জনগণের কল্যাণে কাজ করছে। সর্বস্তরের মানুষের ভালবাসা নিয়েই এ ব্যাংকের সার্বিক অগ্রযাত্রা অব্যাহত রয়েছে।

তিনি বলেন, আজকের অনুষ্ঠানসহ অন্য সকল অনুষ্ঠানে জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণই প্রমাণ করে ইসলামী ব্যাংক গণমানুষের আস্থা ও ভালবাসার প্রতিষ্ঠান।

এই বিভাগের আরো সংবাদ