ফোন কিনে জিতে নিন ছাড়-উপহার, উড়ে যান বিদেশে
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ফোন কিনে জিতে নিন ছাড়-উপহার, উড়ে যান বিদেশে

ঈদে সবার চাই নতুন জামা কাপড়।ঘর সাজানোর আসবাব ও সরঞ্জাম কিনতে ব্যস্ত থাকেন গৃহিনীরা। তরুণ-তরুণী আর সৌখিনরা খু‌ঁজতে থাকেন নতুন আর সর্বশেষ প্রযুক্তির মোবাইল হ্যান্ডসেট।

যদি হ্যান্ডসেট কিনলে আপনার দেওয়া টাকার একটি অংশ যদি সুবিধাবঞ্চিত শিশুদের জামা কিনতে ব্যবহৃত হয় কেমন লাগবে? নতুন ও আধুনিক হ্যান্ডসেট কিনে পেয়ে যান নগদ ছাড়, গিফট কেমন লাগবে? অথবা হ্যান্ডসেট কিনে উড়ে গিয়ে ঈদের খুশিটা বিদেশের মাটিতে কাটাতে পারেন তাহলে কেমন হয়?

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে গ্রাহক টানতে এমন ছাড়, উপহার আর মানবিক পথ বেচে নিয়েছে বিভিন্ন মোবাইল কোম্পানি।

স্যামসাং মোবাইল কিনে সঙ্গীসহ ঘুরে আসুন বিদেশে

স্যামসাং মোবাইল বাংলাদেশ ঈদুল ফিতরের জন্য ঘোষণা করেছে ‘দি গ্র্যান্ড ইনভাইট’। এতে স্যামসাং স্মার্টফোন কিনে বিজয়ীরা পাচ্ছেন সাতটি দর্শনীয় দেশের যেকোনো একটি ঘুরে দেখার সুযোগ।

‘দি গ্র্যান্ড ইনভাইট’ অফার থাকছে জনপ্রিয় স্মার্টফোন সিরিজ গ্যালাক্সি জে সিরিজ। এছাড়া গ্যালাক্সি এ সিরিজ. সি৯ প্রো, লেটেস্ট ফ্ল্যাগশিপ ডিভাইস গ্যালাক্সি এস৮সহ বিভিন্ন স্যামসাং ট্যাব।

গ্যালাক্সি এ, জে ও সি৯ সিরিজের হ্যান্ডসেটে রয়েছে ৫০০ টাকা থেকে সর্বোচ্চ ১০ হাজার টাকা পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক। সাথে থাকছে সাউন্ড বটল, ওয়্যারলেস চার্জার ও ৪ জিবি পর্যন্ত গ্রামীণফোন ইন্টারনেট বান্ডেল অফার।

যেকোনো স্যামসাং স্মার্টফোন কিনে গ্রাহকরা প্রতিদিন পাবেন ‘দি গ্র্যান্ড ইনভাইট’ অফার জিতে নেওয়ার সুযোগ। এ অফারে গ্রাহকরা পাবেন তাৎক্ষণিক ক্যাশব্যাক, স্যামসাং-এর অরিজিনাল অ্যাক্সেসরিজ, টেলিকম অপারেটর থেকে ফ্রি ইন্টারনেট বান্ডেল অফার। এ বছরের সবচেয়ে প্রত্যাশিত এবং আকর্ষণীয় ‘গ্র্যান্ড ইনভাইট’-এর মেগা গিফট অফারে প্রতিদিন একজন ভাগ্যবান গ্রাহকের জন্য থাকছে সাতটি দর্শনীয় স্থানে (নেপাল, মিশর, রাশিয়া, মালয়েশিয়া, ইন্দোনেশিয়া, শ্রীলঙ্কা, মালদ্বীপ) দুইজনের জন্য একটি বিলাসবহুল ট্রিপ।

অফারটি প্রথম রমজান থেকে ঈদের আগের রাত পর্যন্ত সারাদেশের সকল স্যামসাং অনুমোদিত স্টোরে পাওয়া যাচ্ছে। ফোন কিনে এ পর্যন্ত ১৬ জন গ্রাহক দর্শনীয় সাতটি দেশের একটি ঘুরে দেখার সুযোগ পেয়েছেন।

সিম্ফোনি কিনলে সুবিধাবঞ্চিতরা পাবে ঈদের পোশাক, যেতে পারবেন বিদেশে

রজজান উপলক্ষ্যে সাশ্রয়ী মূল্যে স্মার্ট ফোন দিচ্ছে সিম্ফোনি। রমজানের প্রকৃত শিক্ষা ও ঈদের খুশি সবার মধ্যে ছড়িয়ে দিতে কাজ করছে সিম্ফোনি বাংলাদেশ।

ঈদে সিম্ফোনির যেকোন স্মার্ট ফোন কিনলে ক্রেতার টাকার একটি অংশ দিয়ে সুবিধাবঞ্চিত শিশুদের জন্য জামা কাপড় আর এক বছরের শিক্ষা উপকরণ কিনে তাদের কাছে পেৌছে দেওয়ার উদ্যোগ নেওয়া হয়েছে।

প্রতিদিন সিম্ফনি হ্যান্ডসেট কিনে ২ জন গ্রাহক যেকোনো দেশে ঘুরে আসার সুযোগ পাচ্ছে। এছাড়া সঙ্গে থাকছে ১ হাজার টাকা পর্যন্ত মোবাইল রিচার্জসহ আকর্ষণীয় সব উপহার! অফার চলবে চাঁদ রাত পর্যন্ত।

হুয়াওয়ে কিনে চিন ঘুরে আসুন সাকিবের সঙ্গে

ঈদুল ফিতর উপলক্ষে হুয়াওয়ে নিয়ে এসেছে ‘সাকিবের সঙ্গে চায়না কে যেতে না চায়’ প্রতিযোগিতা। যেকোনো হুয়াওয়ে শো-রুমে গিয়ে অংশ নিতে হবে কুইজ প্রতিযোগিতায়।

এছাড়া সেলফি তুলে নিজের ফেসবুক ওয়ালে পোস্ট করলে বিজয়ীরা সাকিবের সাথে চায়না গিয়ে ঘুরে আসতে পারবেন। বিজয়ীদের পাসপোর্টের মেয়াদ থাকতে হবে। সেলফি ও কুইজে দুইটিতেই অংশগ্রহণ করতে হবে।

এছাড়া হুয়াওেয় জিআর৫-১৭ সিরিজের মোবাইল হ্যান্ডসেট কিনে বিজয়ীরা মোটরসাইকেল ও ফ্রি গিফট পাবেন। ১০০ সৌভাগ্যবান বিজয়ী পাবেন সাকিব আল হাসানের সাথে সেলফি তোলার সুযোগ।

চলছে ‘রবি-হুয়াওয়ে ধামাকা অফার’। হুয়াওয়ে স্মার্টফোন কিনলেই রবি গ্রাহকরা পাচ্ছেন সর্বোচ্চ ৩০০ মিনিট ও ১৫ জিবি পর্যন্ত ইন্টানেট। আরও সাথে পাচ্ছেন আকর্ষণীয় সব উপহার।

অপো ঈদ উপলক্ষে ক্রেতাদের জন্য বিশেষ ছাড় না দিলেও যেকোন অপ্পো ফোন কিনলে সঙ্গে আর্কষণীয় সেলফি স্ট্রিক ও সাথে স্পীকার ফ্রি দিচ্ছে। গ্রুপ সেলফি প্রাণবন্ত করতে বাজারে নিয়ে এসেছে অপো এফ৩।

ঈদ উপলক্ষে আসুস মোবাইলে ১৫০০ থেকে ২০০০ টাকা ক্যাশ ব্যাক দিচ্ছে। ঈদ উপলক্ষে অনলাইন মার্কেটপ্লেস পিকাবুতে চলছে মোবাইল মেলা। মেলায় থাকছে সর্বোচ্চ ৭৬% ছাড় দেয়া হচ্ছে। এছাড়া আজকের ডিল, বিক্রয় ডট কম, দারাজসহ বেশ কয়েকটি অনলাইন মার্কেটপ্লেসে নগদ ছাড় দেয়া হচ্ছে।

অর্থসূচক/রহমত/এসএম

এই বিভাগের আরো সংবাদ