জেসিআই সদস্যদের জন্য ইস্টার্ণ ব্যাংকের কো-ব্র্যান্ডেড মাস্টারকার্ড
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

জেসিআই সদস্যদের জন্য ইস্টার্ণ ব্যাংকের কো-ব্র্যান্ডেড মাস্টারকার্ড

ইস্টার্ণ ব্যাংক লিমিটেড (ইবিএল) সম্প্রতি জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশ সদস্যদের জন্য কো-ব্র্যান্ডেড মাস্টারকার্ড টাইটেনিয়াম এবং ওয়ার্ল্ড ক্রেডিট কার্ড চালু করেছে।

রাজধানীর একটি অভিজাত হোটেলে আয়োজিত নতুন কো-ব্র্যান্ডেড ক্রেডিট কার্ডের উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ইবিএল হেড অব কনজ্যুমার ব্যাংকিং নাজিম আনোয়ার চৌধুরী, জেসিআই বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট আহমেদ আসফাকুর রহমান এবং মাস্টারকার্ডের কান্ট্রি ম্যানেজার সৈয়দ মোহাম্মদ কামাল।

ক্রেডিট কার্ড ব্যবহারকারী জেসিআই সদস্যরা বাংলাদেশে অবস্থিত দুই হাজারের অধিক পার্টনার আউটলেটে ডিসকাউন্টসহ বিভিন্ন সুবিধা লাভ করবেন। এছাড়াও কক্সবাজার এবং সিলেটের বিভিন্ন শীর্ষস্থানীয় হোটেল ও রিসোর্টে মাস্টারকার্ড কর্তৃক প্রদত্ত ‘বোগো’ (বাই ওয়ান- গেট ওয়ান) অফারের সুবিধাও পাবেন।

প্রথম বছর টাইটেনিয়াম কার্ডের জন্য কোন ইস্যু ফি প্রয়োজন হবে না এবং যদি একজন কার্ডধারী এক বছরে ১৮টি লেনদেন করেন তবে নবায়ন ফি রেয়াত পাবেন। প্রথম দুটি সাপ্লিমেন্টারি কার্ড কোনো ইস্যু ফি ছাড়াই প্রদান করা হবে।

মাস্টারকার্ড টাইটেনিয়াম/ওয়ার্ল্ড ক্রেডিট কার্ডধারীরা ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবস্থিত স্কাই লাউঞ্জ সৌজন্যমূলকভাবে ব্যবহারের সুযোগ পাবেন।

এছাড়াও ইবিএর কার্ডধারী জেসিআই সদস্যদের কিছু অতিরিক্ত সুবিধা প্রদান করবে যেমন : সর্বোচ্চ ক্রেডিট লিমিট, আলাদাভাবে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা/বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজারের মাধ্যমে বিশেষ কর্পোরেট সেবা।

বিজ্ঞপ্তি/এসএম

এই বিভাগের আরো সংবাদ