ডিজিটাল উদ্যোক্তা তৈরি করছে আইটি ইনকিউবেটর
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ডিজিটাল উদ্যোক্তা তৈরি করছে আইটি ইনকিউবেটর

ডিজিটাল উদ্যোক্তা তৈরিতে কাজ করছে বাংলালিংকের সহযোগী প্রতিষ্ঠান আইটি ইনকিউবেটর। এর মাধ্যমে তরুণরা তাদের নিজেদের উদ্ভাবনের মাধ্যমে বৈশ্বিক অর্থনীতি ও সমাজে কাজের সুযোগ পাবেন। যা জাতীয় রাজস্ব আয়ের বড় ক্ষেত্রে পরিণত হবে।

আজ বুধবার রাজধানীর কারওয়ান বাজারের জনতা টাওয়ারে স্টার্টআপসদের নিয়ে আয়োজিত মতবিনিময় সভায় এসব কথা বলেন বাংলালিংকের কর্পোরেট কমিউনিকশন ম্যানেজার আনকিত সুরেকা।

২০১৬ সালের ফেব্রুয়ারিতে রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউটে এক অনুষ্ঠানের মাধ্যমে ৫০টি স্টার্টআপ নির্বাচন করা হয়। তার মধ্য থেকে ১০টি স্টার্টআপসকে ১ বছরের পূর্ণ সহযোগিতা করছে আইটি ইনকিউকবেটর।

সেগুলো হলো- বিডি রেটস হোল্ডিং লিমিটেড, সেলিস্কোপ, হিরোস অব ৭১ মুক্তি ক্যাম্প, খুঁজুন ডট কম, ৬ এক্সিস টেকনোলোজিস, ইশকুল, প্রযত্ন, ফিটফাইন্ডার, অ্যাপলিকেশনককপিট এবং ইন্টারেক্টিভ আর্টিফ্যাক্ট।

আনকিত সুরেকা বলেন, আমরা তরুণদের ক্ষমতায়নে বিশ্বাস করি। এই মহৎ কাজের সঙ্গে যুক্ত হতে পেরে আমরা গর্বিত। আগামীর ডিজিটাল গ্রাহকদের চাহিদা পূরণ করতে নিজেকে প্রস্তুত করছে বাংলালিংক।

তিনি বলেন, আইটি ইনকিউবেটর ডিজিটাল সেবা প্রদানসহ আমাদেরকে ডিজিটাল যুগের জন্য প্রস্তুত করতে সহযোগিতা করবে। এছাড়া সাহসী উদ্যোক্তাদের ভবিষ্যৎ বিনির্মাণে সর্বাত্মক সহযোগিতা করবে।

অর্থসূচক/মুন্নাফ/এমই/

এই বিভাগের আরো সংবাদ