‘আমাদের এখনই চ্যাম্পিয়ন বানিয়ে দেবেন না’
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

‘আমাদের এখনই চ্যাম্পিয়ন বানিয়ে দেবেন না’

আমাদের এখনই চ্যাম্পিয়ন বানিয়ে দেবেন না। বাংলাদেশ দলে অহেতুক কোন চাপ তৈরি না হলেই ভাল হবে। ছেলেরা চাপমুক্ত খেলতে পারলে খুশী হবো। আশা করছি ভালো কিছু হবে।

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির অষ্টম আসরের সেমি-ফাইনাল নিশ্চিত হওয়ার পর দেশের ক্রিকেটপ্রমীদের উদ্দেশ্য এসব কথা বলেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি-বিন মুর্তজা।

mashrafee-bin-murtoza

আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে মাশরাফি-বিন মুর্তজা।

সেমি-ফাইনালে খেলার যোগ্যতাকে বড় অর্জন উল্লেখ করে তিনি আরও বলেন, এ গ্রুপের রানারআপ হিসেবে আমরা সেমি-ফাইনালে খেলবো। এই গ্রুপে আমরা এশিয়ার বাইরের দলগুলোর সঙ্গে খেলেছি। তাই এবার সেমিতে খেলতে পারাটা আমাদের অনেক বড় অর্জন। সেটা একটি ম্যাচ জিতে হলেও বড় অর্জন।

ইংল্যান্ডের কাছে ৮ উইকেটে পরাজিত হয়ে চ্যাম্পিয়ন্স ট্রফিতে যাত্রা শুরু করেছিল বাংলাদেশ। তবে পরের দুই ম্যাচে হারতে হয়নি তাদের। গ্রুপ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচ বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছিল; তবে অস্ট্রেলিয়ার বিপক্ষে ওই ম্যাচে শুরু থেকেই চাপে ছিল টিম টাইগার।

আর গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে ৫ উইকেট জয় পায় মাশরাফি বাহিনী। একই গ্রুপের শেষ ইংল্যান্ডের কাছে অস্ট্রেলিয়া পরাজিত হওয়ায় চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিতে উঠে টাইগাররা।

তাই বাংলাদেশ ক্রিকেট দলকে নিয়ে এখনই বড় স্বপ্ন দেখতে শুরু করেছেন ক্রিকেট দলের অগণিত ভক্তরা। তাদের উদ্দেশ্যেই আজ সতর্কবার্তা দিলেন অধিনায়ক মাশরাফি।

অর্থসূচক/এমই/

এই বিভাগের আরো সংবাদ