ইসলামী ব্যাংকে রেমিট্যান্স পাঠালে মিলবে এলইডি টিভি
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

ইসলামী ব্যাংকে রেমিট্যান্স পাঠালে মিলবে এলইডি টিভি

পবিত্র রমজান মাসে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের মাধ্যমে রেমিট্যান্স পাঠালে এলইডি টেলিভিশনসহ বিভিন্ন পুরস্কার পাবেন গ্রাহকরা।

আজ রোববার ইসলামী ব্যাংক টাওয়ারের বোর্ডরুমে স্পেশাল প্রমোশনাল প্রোগ্রামের উদ্বোধনী অনুষ্ঠানে এই তথ্য জানানো হয়েছে। আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে ইসলামী ব্যাংকের রেমিট্যান্স গ্রাহকদের জন্য এই প্রোগ্রাম উদ্ধোধন করা হয়। যৌথভাবে এই প্রোগ্রামের আয়োজন করেছে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও ট্রান্সফাস্ট রেমিট্যান্স এলএলসি ইউএসএ।

এই স্পেশাল প্রমোশনাল প্রোগ্রামের আওতায় প্রতিটি রেমিট্যান্সের বিপরীতে রয়েছে একটি আকর্ষণীয় উপহার। প্রতি সপ্তাহে স্মার্টফোন এবং অফার শেষে মেগা গিফট হিসেবে এলইডি টিভি পাওয়ার সুযোগ। অফারটি আগামী ১১ থেকে ২২ জুন পর্যন্ত চলবে।ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর ও ডেভেলপমেন্ট উইং প্রধান আবু রেজা মো. ইয়াহিয়া, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ইন্টারন্যাশনাল ব্যাংকিং উইং প্রধান মো. শফিকুর রহমান, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও ট্রেজারি ডিভিশন প্রধান মো. রফিকুল ইসলাম এবং ট্রান্সফাস্ট রেমিট্যান্স এর মার্কেটিং এন্ড ব্র্যান্ডিং অ্যাসোসিয়েট রাকসান্দা হোসেন ও রিলেশন ব্যাংকিং এসোসিয়েট শারমিন আরা রশিদ ইরাসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

বিজ্ঞপ্তি/এসএম

এই বিভাগের আরো সংবাদ