ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণ

সম্প্রতি ঘূর্ণিঝড় ও তৎপরবর্তীতে অতি বৃষ্টি এবং সামুদ্রিক জ্বলোচ্ছাসের আঘাতে বিপর্যস্ত হয়েছে কক্সবাজারের টেকনাফ-উখিয়াসহ সমুদ্রবর্তী এলাকাগুলো। ওই অঞ্চলে ঘূর্ণিঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্ত এলাকার দুর্গত মানুষদের মধ্যে ত্রাণ বিতরণ করেছেন চট্টগ্রাম ১১ আসনের সরকার দলীয় সংসদ সদস্য এম.এ. লতিফ।

গতকাল শুক্রবার রাতে ৩ ট্রাক ত্রাণ সামগ্রী নিয়ে চট্টগ্রাম থেকে টেকনাফের উদ্দেশ্যে যাত্রা করেন এম.এ. লতিফ। আজ শনিবার সকালে টেকনাফ পৌঁছান তিনি। এরপর সকাল থেকে টেকনাফ এলাকার বালুখালী, নীলা, সাবরাং, দমদমিয়া ও লেদা এলাকায় ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন এই সংসদ সদস্য।

CTG MA Latif

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্ত কক্সবাজারের টেকনাফ-উখিয়াসহ সমুদ্রবর্তী এলাকায় বিতরণের জন্য নেওয়া ট্রাকভর্তি ত্রাণের পণ্য।

এম.এ. লতিফ জানান, এই অঞ্চলের মানুষ ঘূর্ণিঝড় মোরা ও অন্যান্য প্রাকৃতিক দুর্যোগে ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। নিজস্ব তহবিল থেকে ক্ষতিগ্রস্ত মানুষদের মাঝে এই ত্রাণ বিতরণ করেছি। ভবিষ্যতেও ক্ষতিগ্রস্ত মানুষের পাশে থাকবো আমি।

ত্রাণ বিতরণের সময় স্থানীয় আওয়ামী লীগ নেতা ছাড়াও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক মাহবুবুল হক মিয়া, লবণ শ্রমিক লীগ সভাপতি আব্দুল মতিন মাস্টার, চট্টগ্রাম বন্দর ব্যবহারকারী শ্রমিক কর্মচারী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মো. ইমাম হোসেন, ২৭ নম্বর ওয়ার্ড স্বেচ্ছা সেবকলীগ নেতা নুর উদ্দিন মারুফ, ৩৬ নম্বর ওয়ার্ডের আব্দুর রহমান শেঠ, যুবলীগ নেতা মো. শহীদ শেঠ ও মো. জুয়েল প্রমুখ উপস্থিত ছিলেন।

অর্থসূচক/দেবব্রত/এমই/

এই বিভাগের আরো সংবাদ