বাংলাদেশ ক্রিকেট দলকে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর অভিনন্দন
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

বাংলাদেশ ক্রিকেট দলকে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর অভিনন্দন

চ্যাম্পিয়ন্স ট্রফির অষ্টম আসরে নিউজিল্যান্ডের বিপক্ষে ৫ উইকেটে জিতেছে বাংলাদেশ। এই জয়ের পরই বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাষ্ট্রপতি কার্যালয়ের উপ-প্রেস সচিব এবং প্রধানমন্ত্রীর  প্রেস সচিব ইহসানুল করিম এই তথ্য জানান।

Shakib Al Hasan and Mahmudullah

নিউজিল্যান্ডের বিপক্ষে জয়ের নায়ক সাকিব ও মাহমুদুল্লাহ।

ইহসানুল করিম জানান, নিউজিল্যান্ডকে হারানোর পর বাংলাদেশের ক্রিকেট দলের সব খেলোয়াড়, কোচ ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কর্মকর্তাদের অভিনন্দন জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একইসঙ্গে সাকিব আল হাসান এবং মাহমুদুল্লাহ রিয়াদের সঙ্গে ফোনে কথা বলেছেন তিনি।

জাতীয় ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়ে প্রধানমন্ত্রী বলেছেন, লড়াই করে জেতার আনন্দই আলাদা। লড়াইয়ের এই ধারা অব্যাহত রাখতে হবে। ইনশাল্লাহ জয় আসবেই।

গ্রুপ পর্বে নিজেদের শেষ ম্যাচে ৩৩ রানে ৪ উইকেট হারানোর পর সাকিব ও মাহমুদুল্লাহ রিয়াদের ব্যাটে ভর করে জয় পায় বাংলাদেশ। ৫ম উইকেট ২২৪ রানের জুটি গড়েন সাকিব ও মাহমুদুল্লাহ। বাংলাদেশের হয়ে যেকোনো উইকেটে সর্বোচ্চ জুটির রেকর্ড গড়েছেন তারা।

এই জয়ের মাধ্যমে চ্যাম্পিয়ন্স ট্রফিতে শেষ চারে খেলার আশা টিকে রইল বাংলাদেশের। পয়েন্ট টেবিলে ৩ নিয়ে বাংলাদেশ এখন গ্রুপ পর্বে দুই নম্বরে অবস্থান করছে। ‘এ’ গ্রুপের শেষ ম্যাচে আজ শনিবার মুখোমুখি হবে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া। এই ম্যাচে ইংল্যান্ডের কাছে অস্ট্রেলিয়া হারলেই সেমিনাল নিশ্চিত হবে টাইগারদের।

অর্থসূচক/এমই/

এই বিভাগের আরো সংবাদ