ভৈরবে ইসলামী ব্যাংকের আলোচনা সভা
today-news
brac-epl
প্রচ্ছদ » সর্বশেষ

ভৈরবে ইসলামী ব্যাংকের আলোচনা সভা

কিশোরগঞ্জের ভৈরবে বাংলাদেশ ইসলামী ব্যাংকের আয়োজনে ‘তাক্ওয়া অর্জনে মাহে রমজানের ভূমিকা’ শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেলে ব্যাংকের ভৈরব বাজার শাখা মিলনায়তনে ওই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ময়মনসিংহ জোনের এসভিপি ও হেড অব জোন আবু ছাঈদ মুহাম্মদ ইদ্রিসের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভৈরব পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ।
শেষ অতিথি ছিলেন ভৈরব চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন, আশুগঞ্জ শাখার ম্যানেজার মো. মতিউর রহমান। প্রধান আলোচক ছিলেন আল জামিয়াতুল ইমদাদিয়া কিশোরগঞ্জের মুহাদ্দিস শোয়াইব বিন আব্দুর রউফ।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের সহকারী ভাইস-চেয়ারম্যান ও ভৈরব শাখা প্রধান মো. মোসলেহ উদ্দিন।

আলোচনা সভায় বক্তরা বলেন, আল্লাহ, তার রাসুল এবং আখেরাতের ওপর তাকওয়া অর্জনে মাহে রমজানের ভূমিকা অতি গুরুত্বপূর্ণ। যারা জীবনে বহু রমজান পেলেন, কিন্তু তাকওয়া অর্জন করতে পারলেন না, তারা বড়ই দূর্ভাগা।

আল্লাহ তায়ালা তাকওয়া অর্জনকারীদের সাথে থাকবেন বলে পবিত্র আল-কোরআনে ঘোষণা দিয়েছেন বলে উল্লেখ করে বক্তারা বলেন, তাই আমাদের প্রত্যেককেই তাওকয়া অর্জন করতে হবে। তাহলেই পরিপূর্ণ জীবন গঠন করা সম্ভব। সমাজ ও রাষ্ট্র ব্যবস্থায় আসবে শৃঙ্খলা।

আলোচনা শেষে দেশ-জাতি ও বিশ্ব মুসলিম ওম্মার অব্যাহত শান্তি ও মঙ্গল কামনা বিশেষ দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

মোস্তাফিজ/এসএম

এই বিভাগের আরো সংবাদ