শিক্ষকের পায়ুপথে ১০ লাখ টাকার ইয়াবা!
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

শিক্ষকের পায়ুপথে ১০ লাখ টাকার ইয়াবা!

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মো. রফিকুল ইসলাম নামে এক শিক্ষকের পায়ুপথ হতে ১০ লাখ টাকার ইয়াবা উদ্ধার করেছে ঢাকা কাস্টমস হাউজ।

আজ বৃহস্পতিবার দুপুর আড়াইটায় এ ইয়াবা উদ্ধার করা হয়। ঢাকা কাস্টমস হাউজের সহকারি কমিশনার এইচএম আহসানুল কবীর অর্থসূচককে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মো. রফিকুল ইসলাম নামে এক ব্যক্তি দুপুর সাড়ে ১২টার দিকে চট্টগ্রাম হতে বাংলাদেশ বিমানের বিজি ০০২২ ফ্লাইটে শাহজালাল বিমানবন্দরে আসেন। বিমানবন্দরের আগমনী লাউঞ্জ অতিক্রম করার সময় গোপন সংবাদের ভিত্তিতে তাকে চ্যালেঞ্জ করা হয়। কিন্তু তিনি ইয়াবা বহনের কথা অস্বীকার করেন।

এইচএম আহসানুল কবীর জানান, রফিকুল ইসলামের দেহ তল্লাশি করা হলেও কোনো ইয়াবা না পাওয়ায়  অধিকতর নিশ্চিত হওয়ার জন্য উত্তরার একটি হাসপাতালে নিয়ে এক্স-রে করা হয়।এক্স-রে রিপোর্টে পায়ুপথে ইয়াবা জাতীয় কিছু বহনের বিষয়ে নিশ্চিত হওয়া যায়। পরবর্তীতে দুপুর আড়াইটার দিকে বিমানবন্দরের টয়লেট নিয়ে আসলে তিনি তার পায়ুপথ  হতে ৪টি ইয়াবার পোটলা বের করে দেন। এতে ৩ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। যার মূল্য আনুমানিক ১০ লাখ টাকা। পোটলাগুলো কালো স্কসটেপ দিয়ে মোড়ানো ছিল।

আটক মো. রফিকুল ইসলাম পেশায় একজন বেসরকারি স্কুলের শিক্ষক। তার বাড়ি কক্সবাজারের মহেশখালী এলাকায়। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে। ঢাকা কাস্টমস হাউজ প্রথম কোনো ইয়াবা মানব আটক করেছে বলেও জানান আহসানুল কবীর।

অর্থসূচক/রহমত/এসএম

এই বিভাগের আরো সংবাদ