চট্টগ্রামেবাজার মনিটারিং টিমের ৮৮ হাজার টাকা জরিমানা আদায়
today-news
brac-epl
প্রচ্ছদ » চট্টগ্র্রাম

চট্টগ্রামেবাজার মনিটারিং টিমের ৮৮ হাজার টাকা জরিমানা আদায়

চট্টগ্রাম নগরীর হালিশহর, আগ্রাবাদ, পাহাড়তলি ও ২ নং গেটে অভিযান চালিয়ে ৮৮ হাজার টাকা জরিমানা আদায় করে করেছে চট্টগ্রাম জেলা প্রশাসনের বাজার মনিটারিং টিম।

চট্টগ্রামের মানচিত্র

আজ হালিশহরে এক সপ্তাহের পুরনো তেল ব্যবহার এবং অসাস্থ্যকর পরিবেশে ইফতার সামগ্রী তৈরির জন্য  ‘মুখরুচি’ নামক রেস্তোরাঁকে ১৫ হাজার টাকা এবং ষ্টিলমিল বাজারে  মুল্য তালিকা না রাখা এবং মূল্যতালিকা ও প্রকৃত বিক্রয় মূল্যের মধ্যে গরমিল থাকায় ৪টি মুদি দোকানকে ২৫ হাজার টাকা জরিমানা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ মোরাদ আলী।

কর্ণফুলী মার্কেট, চৌমুহনী, আগ্রাবাদে নির্বাহী ম্যাজিস্টেট আবদুস সামাদ শিকদার ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯. এর বিভিন্নধারায় ৫ প্রতিষ্ঠান কে  মোট ২৪ হাজার টাকা ও আহমেদ স্টোরকে মেয়াদ উত্তীর্ণ ঘি বিক্রি করার জন্য ১০ হাজার টাকা জরিমানা করেন।

পাহাড়তলি বাজারে পরিচালিত অভিযানে চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব নাঈমা ইসলাম পুরো বাজার ঘুরে চারটি দোকানকে পণ্য বিক্রিতে ভোক্তা অধিকার সংরক্ষণ-২০০৯ ভঙ্গের দায়ে মোট ১১ হাজার টাকা জরিমানা করেন।

এছাড়া চট্টগ্রাম নগরীর ২ নং গেইট এলাকার কর্ণফুলী কমপ্লেক্সে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন-২০০৯ ভঙ্গ করে মাংস ও মাছ বিক্রি করায় দুইটি দোকানকে ৩ হাজার টাকা জরিমানা করেন  জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুল ইসলাম।

 

এই বিভাগের আরো সংবাদ