হেফাজতের আমির আহমদ শফীকে ঢাকায় আনা হচ্ছে
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

হেফাজতের আমির আহমদ শফীকে ঢাকায় আনা হচ্ছে

উন্নত চিকিৎসার জন্য হেফাজতে ইসলামের আমির শাহ আহমদ শফীকে চট্টগ্রাম থেকে ঢাকায় আনা হচ্ছে। চট্টগ্রামের প্রাইভেট হাসপাতাল সিএসসিআর থেকে একটি এয়ার অ্যাম্বুলেন্স আহমদ শফীকে নিয়ে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করেছে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত সহকারী মাওলানা শফিউল আলম।

তিনি আরও জানিয়েছেন, ঢাকার বেসরকারি হাসপাতলে ঢাকার গেণ্ডারিয়ার আজগর আলী হাসপাতালে ভর্তি করা হবে মাওলানা শাহ আহমদ শফীকে। হুজুরের সঙ্গে তার বড় ছেলে মাওলানা মোহাম্মদ ইউসুফও ঢাকা যাচ্ছেন।

Allama Shah Ahmed Shafi

হেফাজতে ইসলামের আমির আল্লামা শাহ আহমদ শফী।

হেফাজতে ইসলামের কয়েকজন নেতা জানিয়েছেন, শারীরিক দুর্বলতা ও শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে গত ১৮ মে নগরীর প্রবর্তক মোড়ে অবস্থিত সিএসসিআর হাসপাতালে ভর্তি হন আহমদ শফী। সেখানে সিসিইউতে রেখে তার চিকিৎসা করানো হয়েছে।

গত দুই সপ্তাহে শাহ আহমদ শফীর স্বাস্থ্য পরীক্ষায় কোনো সমস্যা পাওয়া যায়নি বলে জানিয়েছিলেন তার প্রেস সচিব মাওলানা মুনির আহমদ। তিনি আরও বলেন, চিকিৎসকের অনুমিত নিয়ে মাদ্রাসায় ফেরার কথাও ছিল তার। কিন্তু পরে আর মাদ্রাসায় ফিরেননি তিনি। সেই থেকে হাসপাতালেই রয়েছেন হেফাজত ইসলামের আমির।

হাটহাজারীতে অবস্থিত কওমি মাদ্রাসা দারুল উলুম মইনুল ইসলাম হাটহাজারীর মহাপরিচালক ও হেফাজতের কেন্দ্রীয় আমীর শাহ আহমদ শফীর বয়স প্রায় ৮৯ বছর। ৩ বছর আগে ঢাকার মতিঝিলে সমাবেশের মাধ্যমে আলোচনায় আসে কওমি মাদ্রাসাভিত্তিক সংগঠন হেফাজতে ইসলাম।

অর্থসূচক/এমই/

এই বিভাগের আরো সংবাদ