ভৈরবে এক হাজার এতিম পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ভৈরবে এক হাজার এতিম পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

ভৈরবে এক হাজার এতিম পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ শনিবার বিকালে ভৈরব পৌর শহরের চণ্ডিবের হাজী আসমত আলী স্কুল অ্যান্ড কলেজ মাঠে হাজী আসমত আলী এতিম বালিকা শিশু পরিবারও জোবায়েদা-ওয়াজির শিশু সদনের এক হাজার এতিম অসহায় ও বিধবা মাতাদের মাঝে এই ইফতার সামগ্রী বিতরন করা হয়।

এ উদ্যোগের অর্থায়ন করেছে কিশোরগঞ্জের ভৈরবে আন্তর্জাতিক সাহায্য সংস্থা কাতারচ্যারিটির ও ব্যবস্থাপনায় ছিল নভেল অর্গানাইজেশন ফর রুরাল রিফর্মস (নীর)।

কাতারচ্যারিটির কান্ট্রি ডিরেক্টর ডা. আমিন হাফিজ ওমর প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রত্যেকের হাতে ১৫ কেজি চাল, ২ কেজি ডাল, ২ লিটার তৈল, ২ কেজি চিনি, ১ কেজি লবণ, ২ কেজি ছোলা বুট, ২ কেজি পিয়াজ, ২ কেজি খেজুরসহ মোট ২৮ কেজি ইফতার সামগ্রীর প্যাকেট তুলে দেন।

পরে দেশ-জাতি ও মুসলিম বিশ্বের অব্যাহত শান্তি ও সমৃদ্ধি কামনায় মহান আল্লাহর দরবারে দোয়া ও মোনাজাত করা হয়।

নভেল অর্গানাইজেশন ফর রুরাল রিফর্মস (নীর) এর প্রধান সমন্বয়কারী মাহিন সিদ্দীকী, ভাইস চেয়ারম্যান পাপিয়া সিদ্দীকী, আন্তর্জাতিক সাহায্য সংস্থা কাতারচ্যারিটি ও বাংলাদেশ সোস্যাল ওয়েলফেয়ার অফিসার মাহমুদুল ইসলাম সজীব, হাজী আসমত আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আহমেদ আলী, স্থানীয় পৌর কাউন্সিলর আওলাদ হোসেন সওদাগর, মহিলা কাউন্সিলর আছমা বেগম, উপদেষ্টা মো. নজরুল ইসলাম মেম্বার, কোষাধক্ষ্য মজিবুর রহমান, প্রজেক্ট ম্যানেজার মোজাহিদুল হক শুভ, প্রশাসনিক কর্মকর্তা সাইদুর রহমান বাবলু, সহকারী ব্যবস্থাপক ইউসুফ আহমেদ গালিব, ফার্মেসি ইনচার্জ ইকরাম বখস, এরিয়া কো-অর্ডিনেটর মোঃ মুনিরুজ্জামান ও হাজী আসমত আলী গার্লস স্কুল অ্যান্ড কলেজের সহকারী প্রধান শিক্ষক এ.কে.এম কামরুজ্জামান খান প্রমূখ উপস্থিত ছিলেন।

মোস্তাফিজ/এসএম

এই বিভাগের আরো সংবাদ