চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে বাদ পড়লেন ক্রিস ওকস
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে বাদ পড়লেন ক্রিস ওকস

চলমান আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি থেকে নাম প্রত্যাহার করে নিলেন ইংল্যান্ড পেসার ক্রিস ওকস। গতকাল বৃহস্পতিবার বাংলাদেশের বিপক্ষে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচ চলাকালীন সাইড স্ট্রেইন ইনজুরিতে পড়লে টুর্নামেন্ট থেকে নিজের নাম প্রত্যাহার করেন তিনি।

ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) পক্ষ থেকে এই তথ্য জানানো হয়েছে।

Chris Woakes

ইংল্যান্ড ক্রিকেট দলের ফাস্ট বোলার ক্রিস ওকস।

লন্ডনের কেনিংটন ওভালে বাংলাদেশের বিপক্ষে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ে নামে ইংল্যান্ড। দলের হয়ে বোলিং উদ্বোধন করেন ক্রিস ওকস। নিজের প্রথম ওভারে কোনো রান দেননি তিনি। তবে দ্বিতীয় ওভারে ৩ রান দেন ওকস। ওই ওভারেই ইনজুরিতে পড়ে মাঠ ছাড়েন এই ডানহাতি পেসার। এরপর আর মাঠে ফিরতে পারেননি তিনি।

ওকসের ইনজুরির বিষয়ে এক বিবৃতিতে ইসিবি জানিয়েছে, গতকাল বাংলাদেশের বিপক্ষে ম্যাচে বাম সাইড স্ট্রেইন ইনজুরিতে পড়েছেন ওকস। এই ইনজুরির কারণে চলমান চ্যাম্পিয়ন্স ট্রফিতে ইংল্যান্ডের হয়ে আর খেলতে পারবেন না তিনি।

বিবৃতিতে আরও বলা হয়েছে, টুর্নামেন্টের বাকি সময়ে এই পেসারের পরিবর্তে অন্য কাউকে স্কোয়াডে অন্তর্ভুক্তির বিষয়ে সিদ্ধান্ত নেবে ইসিবি। যথাসময়ে তা সংবাদমাধ্যমকে জানানো হবে।

গতকাল নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশকে ৮ উইকেটে হারিয়েছে ইংল্যান্ড। আগামী ৬ জুন কার্ডিফের সোপিয়া গার্ডেন্সে ‘এ’ গ্রুপে নিউজিল্যান্ডের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলবে ইংলিশরা।

অর্থসূচক/এমই/

এই বিভাগের আরো সংবাদ