রাজনৈতিক দলের কাতারে নাগরিক ঐক্য
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

রাজনৈতিক দলের কাতারে নাগরিক ঐক্য

দেশের রাজনৈতিক দলের সংখ্যা আরও একটি বাড়লো। আজ শুক্রবার বেলা ১১টায় রাজধানীর জাতীয় প্রেসক্লাবের ভিআইপি লাউঞ্জে সংবাদ সম্মেলনের রাজনৈতিক দল হিসেবে আনুষ্ঠানিকভাবে আত্মপ্রকাশ করেছে নাগরিক ঐক্য।

Nagorik Oakkha Mahmudur Rahman Manna

সামাজিক সংগঠন নাগরিক ঐক্যের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলন। ছবি: মহুবার রহমান

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, গত ৫ বছর আগে সামাজিক সংগঠন হিসেবে যাত্রা শুরু করেছিলাম আমরা। এই সময়ের অভিজ্ঞতার আলোকে রাজনৈতিক দলে রূপান্তরের সিদ্ধান্ত নিয়েছি।

তিনি আরও বলেন, দেশে অনেক দল থাকলে নতুন দলের ঘোষণা দেওয়ায় অনেক সমালোচনা হবে। আমি বলতে চাই, আমরা কাজের মধ্য দিয়ে সব সমালোচনার জবাব দেবো। আমরা যথাসময়ে নিজেদের প্রমাণ করতে পারবো বিশ্বাস রাখি।

নাগরিক ঐক্যের এই নেতা বলেন, মানুষের বিকল্প রাজনৈতিক শক্তির প্রত্যাশা মেটাতে আজ আমাদের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকীতে নাগরিক ঐক্যকে একটি রাজনৈতিক দল হিসেবে ঘোষণা করছি। অগণিত রাজনৈতিক দলের এই দেশে অন্যান্য দলের মতো শুধুই রাজনৈতিক দল হবে না ‘নাগরিক ঐক্য’। মানবিক মর্যাদা আর সামাজিক সুবিচারের আলোকে ধাপে ধাপে বাংলাদেশকে কল্যাণ রাষ্ট্রে পরিণত করাই আমাদের লক্ষ্য।

গতকাল বৃহস্পতিবার সামাজিক সংগঠন নাগরিক ঐক্যের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী ছিল। এই উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে রাজনৈতিক দল হিসেবে আত্মপ্রকাশ করলো সংগঠনটি।

অর্থসূচক/এমই/

এই বিভাগের আরো সংবাদ