ভৈরবে এক যুবকের রহস্যজনক মৃত্যু
today-news
brac-epl
প্রচ্ছদ » সর্বশেষ

ভৈরবে এক যুবকের রহস্যজনক মৃত্যু

কিশোরগঞ্জের ভৈরবে রতন জয়ধর (৩২) নামে এক ফার্মেসি কর্মচারীর রহস্যজনক মৃত্যু হয়েছে।আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে পুলিশ বন্ধ ফার্মেসির সাটার ভেঙ্গে ভেতরে ঢুকে তার লাশ উদ্ধার করে। পরে প্রাথমিক সূরতহাল রিপোর্ট তৈরির পর লাশের ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে ফার্মেসিটির মালিক শফিকুল ইসলাম হিরণকে।

এ বিষয়ে জানতে চাইলে ভৈরব থানার ওসি (তদন্ত) আবু তাহের মিয়া পাল্টা প্রশ্ন ছুঁড়ে বলেন “ আপনার কি মনে হয় ?” সংবাদের জন্য আমার নয়, আপনার মতামত প্রয়োজন-এমন উত্তরে তিনি “সার্কেলকে প্রশ্ন করেন” বলে সংযোগ বিচ্ছিন্ন করে দেন। পূনরায় চেষ্টা করেও তার সঙ্গে যোগাযোগ সম্ভব হয়নি।

স্থানীয়রা জানায়, ভৈরব শহরের চণ্ডিবের এলাকায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে অবস্থান শাপলা ডায়াগনস্টিক সেন্টারের। এর নীচতলায় নিরাময় ফার্মেসি নামের ওষুধের দোকানে ৭/৮ বছর ধরে কাজ করতেন রতন জয়ধর। প্রতিদিনের রুটিন মতো গতকাল রাত সাড়ে ১১টার দিকে দোকান বন্ধ করে ঘুমাতে যান তিনি।

আজ সকালে আশে পাশের সকল দোকান-পাট খোলা হলেও নিরাময় ফার্মেসির ভেতরে থাকা রতনের কোনো সাড়া-শব্দ না পাওয়ায় পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পুলিশ এসে সাটার ভেঙ্গে ওই কর্মচারীর লাশ উদ্ধার করে।মরদেহের কোথাও ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন না থাকলেও নাক-মুখ দিয়ে রক্ত বের হওয়ার আলামত ছিলো বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।

এদিকে ফার্মেসিটির মালিকের ছোট ভাই নজরুল ইসলাম জানান, রতন দীর্ঘ ৭-৮ বছর ধরে এখানে চাকরি করছে। বরাবরই তিনি ফার্মেসির ভেতর রাত যাপন করতেন। মালিক পক্ষসহ আশে পাশের সবার কাছে রতন ছিলো খুবই প্রিয়ভাজন। ফার্মেসির ক্যাশ থেকে বিশ হাজার টাকার হদিস পাওয়া যাচ্ছে না বলেও তিনি জানান।

এই বিভাগের আরো সংবাদ