'ইচ্ছেনদী'র বিক্রমের বিরুদ্ধে খুনের মামলা
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

‘ইচ্ছেনদী’র বিক্রমের বিরুদ্ধে খুনের মামলা

অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় ভারতের পশ্চিমবঙ্গের মডেল সোনিকা সিং চৌহানের মৃত্যুর ঘটনায় বিক্রমের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা করা হয়েছে। ভারতীয় দণ্ডবিধির ৩০৪ ধারায় আবেদন করেছে পুলিশ। এর ফলে তার সর্বোচ্চ যাবজ্জীবন সাজাও হতে পারে।

এনডিটিভি অনলাইনের খবরে বলা হয়েছে, গত ২৯ এপ্রিল গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় মডেল সোনিকা সিং চৌহানের। গাড়িটি চালাচ্ছিলেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। চালকের আসনে থাকা বিক্রম বেঁচে গেলেও পাশের সিটে বসা সোনিকা মারা যান। পুলিশ বিক্রমের বিরুদ্ধে গাফিলতির অভিযোগে মামলা করে। হাসপাতাল থেকে ছাড়া পেয়ে আদালতে আত্মসমর্পণ করে জামিন নেন বিক্রম। টিভি ও বড়পর্দার ওই অভিনেতা সহজেই জামিন পেয়ে যাওয়ায় বিভিন্ন মহলে সমালোচনার ঝড় ওঠে।

বিক্রম ও সোনিকা।

পুলিশ তাই সোনিকার মৃত্যুর জন্য বিক্রমের বিরুদ্ধে বেসামাল ও বেপরোয়া আচরণের অভিযোগ এনে অনিচ্ছাকৃত খুনের ধারাটি যুক্ত করে আবার মামলা করেছে।
ওই দুর্ঘটনায় আহত বিক্রম হাসপাতাল থেকে ছাড়া পেয়ে গাফিলতির মামলায় আদালতে আত্মসমর্পণ করে জামিন পান। প্রকৃত সত্য বের করে আনতে পুলিশের ওপর চাপ বাড়লে পুলিশ দুই দফায় বিক্রমকে থানায় ডেকে জিজ্ঞাসাবাদ করে। দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হয় বিক্রম-সোনিকার বন্ধুদের।
দুর্ঘটনাকবলিত গাড়ির ফরেনসিক পরীক্ষার প্রতিবেদনে বলা হয়, ওই রাতে বিক্রমের গাড়ির গতি একবারও ঘণ্টায় ৯০ কিলোমিটারের নিচে নামেনি। দুর্ঘটনার ঠিক আগের মূহুর্তে গাড়িটির গতি ছিল ঘণ্টায় ১০৫ কিলোমিটার থেকে ৯৩ কিলোমিটার।

অর্থসূচক/টি এম/ কে এম

এই বিভাগের আরো সংবাদ