স্বপরিবারে রাজনীতি দেখবেন পরীমনি
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

স্বপরিবারে রাজনীতি দেখবেন পরীমনি

এ সময়ের অন্যতম সফল জুটি শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত আলোচিত ছবি রাজনীতি। সম্প্রতি প্রকাশ হলো ‘রাজনীতি’র টিজার। আসন্ন রোজার ঈদেই ছবিটি মুক্তি পাচ্ছে ।
আজ মঙ্গলবার ঢালিপাড়ার আরেক অভিনেত্রী পরীমনি তার ফেসবুক পেইজে রাজনীতি ছবিটি নিয়ে একটি স্ট্যাটাস পোষ্ট করেন। তিনি পোষ্টটিতে লিখেছেন-
অপু বিশ্বাস বাংলা চলচ্চিত্রের রানী। তোমায় নিয়ে সাজিয়ে গুছিয়ে লেখার পথ অজানা আমার দি’ভাই তোমার সৃজনশীল পথ চলা,আমার এক বড় অনুপ্রেরনা। তোমার স্বচ্ছ বিচরণ,আমার এক জোড়ালো মনোবল। আর তোমার কোমল স্নেহময় হৃদয়,শত নারীর অস্তিত্বের দর্পন।

কাল সকালে (চলচ্চিত্র) তুমি এসেছিলে বাংলার চলচ্চিত্র জগতে। সেই থেকে তোমার এই জগতে সোনালী সকালটাই বিদ্যমান।

বিরতিহীন বানিজ্য সফল আর রুচিশিল একের পর এক ছায়াছবি উপহার দিয়েছ আমাদের। সিনেমা প্রেমীদের জন্য তোমার সব থেকে বড় উপহারটা ছিল একটা সুন্দর পরিপূর্ন জুটি।

আমি রাজনীতি সহ ঈদে আগত প্রতিটি ছবির টিজার দেখেছি। আর দেখার পর আমি একজন দর্শক হিসেবে স্বপরিবারে রাজনীতি দেখবো বলে ঠিক করলাম।

সেই সাথে একজন অভিনেত্রী হিসেবে আমি আমার সকল শুভাকাঙ্খী বন্ধু এবং সকল অনুসারী দেরও আহবান জানাই রাজনীতি দেখুন দলেবলে অনেক শুভকামনা রইলো রাজনীতির পরিচালক বুলবুল বিশ্বাস দা’র জন্যে।

অনেক ভালোবাসা পুরো রাজনীতির কর্মীদের জন্যে। আর প্রান ঢালা আশীর্বাদ বাংলা চলচ্চিত্রের রাজা রানীর জন্যে। জয় হক আমাদের চলচ্চিত্র ।

রাজনীতি ছবিতে শাকিব খান ও অপু বিশ্বাস ছাড়া আরও অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, সাদেক বাচ্চু, আলীরাজ, ডিজে সোহেল ও কমল প্রমুখ।

তাবাচ্ছুম

এই বিভাগের আরো সংবাদ