দীর্ঘ দিনের প্রেমের পরে স্টেশন ভবনকে বিয়ে!
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

দীর্ঘ দিনের প্রেমের পরে স্টেশন ভবনকে বিয়ে!

কলাগাছ, সাপ, কুকুর-বেড়ালকে বিয়ের ঘটনা হরহামেশাই ঘটে। আর সেইসব নিয়ে হৈচৈও কম হয় না। তবে কোনো জড় বস্তুকে বিয়ে, তার সঙ্গে যৌনতার সম্পর্কের কথা খুব একটা শোনা যায় না।

কিন্তু তেমন অদ্ভুত কাণ্ডটিই ঘটিয়েছেন যুক্তরাষ্ট্রের এক নারী। ৪৫ বছরের সেই নারী বিয়ে করেছেন একটি রেল স্টেশন ভবনকে! দেশটির ক্যালিফোর্নিয়ার সান্তা ফে ট্রেন স্টেশন ভবনকে বিয়ে করেছেন ক্যারোল নামের ওই নারী।

সম্প্রতি ক্যারল সংবাদমাধ্যমকে জানিয়েছেন, তিনি যখন ক্যালিফোর্নিয়ার সান্তা ফে ট্রেন স্টেশনের প্রেমে পড়েছিলেন যখন তার বয়স ছিল মাত্র ৯ বছর। আর  বিয়ে করেছেন এরও ৩৬ বছর পর।

ক্যারল জানান, শুধু ভালোবাসার কারণেই প্রতিদিন ৪৫ মিনিটের পথ অতিক্রম করে  ডায়াড্রো নামে ভবনটির সাথে সময় কাটাতে আসতেন তিনি। সে সময় তিনি ভবনটির চারপাশে হেঁটে বেড়াতেন। ছুঁয়ে দেখতেন ভবনের দেওয়াল।

ক্যারোল তার এই বিরল প্রেম কাহিনী সর্বপ্রথম একটি অনলাইনে প্রকাশ করেন। ক্যারল জানান, ২০১১ সালের আগে তাদের প্রেমকাহিনী কোনো চূড়ান্ত সম্পর্কে যায়নি।

তিনি লিখেন, যদিও ‘বিয়ে’ আইনত বাধ্যতামূলক নয়, তবুও ২০১৫ সালে ক্যারোল রাজ্যে এটি ছিল সবচেয়ে আনন্দের দিন।

তিনি জানান, বিয়ের পরে ভবনটির পাশ দাঁড়িয়েই মানসিকভাবে যৌন সম্পর্কে তৃপ্তি লাভ করেতেন।

তবে এটি ক্যারলের প্রথম সম্পর্ক নয়। তিনি আগে একজন মানুষের সঙ্গে সম্পর্ক গড়েছিলেন। তবে ১৮ মাসের মাথায়ই আলাদা হয়ে যান তারা। তার পর থেকেই ট্রেন স্টেশনকে করে নেন নিজের জীবন সঙ্গী। নতুন মোড় নেয় তার জীবন।

তাবাচ্ছুম/টি

এই বিভাগের আরো সংবাদ