কম দামে চাল-চিনি বিক্রি করছে চট্টগ্রাম চেম্বার
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

কম দামে চাল-চিনি বিক্রি করছে চট্টগ্রাম চেম্বার

পবিত্র রমজান মাস উপলক্ষে নিম্ন আয়ের মানুষের জন্য ভর্তুকিমূল্যে চাল ও চিনি বিক্রির কার্যক্রম শুরু করেছে দ্য চিটাগাং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ।

আজ শনিবার চট্টগ্রামের আগ্রাবাদে ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের চেম্বার হাউজের সামনে এই কার্যক্রমের উদ্বোধন করেন সংগঠনটির সভাপতি মাহবুবুল আলম।

তিনি বলেন, সাধারণ মানুষ যাতে সহনীয় পর্যায়ে ভোগ্যপণ্য কিনতে পারে- সেজন্য প্রতি বছর রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য ভর্তুকিমূল্যে বিক্রি করে চট্টগ্রাম চেম্বার। রমজানে জনসাধারণের কাঙ্ক্ষিত পণ্য পৌঁছে দিতে সচেষ্ট চেম্বার। তাই নিম্ন আয়ের মানুষের কাছে বাজার মূল্যের চেয়ে অনেক কম দামে চাল, চিনি বিক্রি করা হচ্ছে।

উল্লেখ্য, ভর্তুকিমূল্যে ভোগ্যপণ্য বিক্রয় কার্যক্রম আগামী ২৬ রমজান পর্যন্ত প্রতিদিন সকাল ১১ টা থেকে বিকেল টা পর্যন্ত চলবে। প্রতি কেজি আতপ চাল ২৮ টাকা, সিদ্ধ চাল ২৮ টাকা এবং চিনি ৫০ টাকা দরে এখানে বিক্রি করা হচ্ছে।

এ সময় চেম্বার পরিচালক এ. কে. এম. আক্তার হোসেন, কামাল মোস্তফা চৌধুরী, মাহফুজুল হক শাহ, জহিরুল ইসলাম চৌধুরী (আলমগীর), মো. অহীদ সিরাজ চৌধুরী (স্বপন), এম. এ. মোতালেব, মো. জহুরুল আলম, মাহবুবুল হক চৌধুরী (বাবর), মোহাম্মদ হাবিবুল হক, সরওয়ার হাসান জামিল, এস. এম. শামসুদ্দিন, অঞ্জন শেখর দাশ, মো. রকিবুর রহমান (টুটুল) ও মো. জাহেদুল হক উপস্থিত ছিলেন।

দেবব্রত/এসএম

এই বিভাগের আরো সংবাদ