ঘরে বসে বিনিয়োগের সুবিধা লংকাবাংলায়
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

ঘরে বসে বিনিয়োগের সুবিধা লংকাবাংলায়

ঘরে বসেই পুঁজিবাজারের সব সুবিধা নিতে পারবেন লংকাবাংলা সিকিউরিটিজের বিনিয়োগকারীরা। বিনিয়োগকারীদের এই সুবিধা দিতে আইব্রোকার মোবাইল অ্যাপ্লিকেশন চালু করেছে প্রতিষ্ঠানটি।

আজ বুধবার এই অ্যাপটির উদ্বোধন করেন লংকাবাংলা ক্যাপিটাল মার্কেট অপারেশনের ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন চৌধুরী। এ সময় প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার সাফফাত রেজা, প্রধান প্রযুক্তি কর্মকর্তা এসএআর মুইনুল হাসানসহ উর্ধ্বতন কর্মকতারা উপস্থিত ছিলেন।

LBSL-Ibroker

লংকাবাংলা সিকিউরিটিজের আইব্রোকার অ্যাপ উদ্বোধন

নতুন এই সেবায় কী আছে তা তুলে ধরেন প্রধান প্রযুক্তি কর্মকর্তা এসএআর মুইনুল হাসান। তিনি বলেন, আইব্রোকার মোবাইল অ্যাপ্লিকেশন আমাদের ওয়ান স্টপ সার্ভিস। এই অ্যাপটির মাধ্যমে লংকাবাংলার গ্রাহকরা ঘরে বসেই সব ধরণের সেবা নিতে পারবেন। এর মাধ্যেমে অনলাইনে আইপিও আবেদন, টাকা জমা ও উত্তোলন এবং শেয়ার কেনা-বেচার হাল নাগাদ তথ্য নিতে পারবেন।

তিনি বলেন, এই সেবায় মাল্টিফ্যাক্টর অথেনটিকেশন (এমএফএ), সিকিউরড সকেট লেয়ার (এসএসএল), এনক্রিপ্টেট ক্রেডেনশিয়ালের সুবিধা রয়েছে।এর মাধ্যমে গ্রাহকদের ব্যক্তিগত তথ্যের নিরাপত্তা নিশ্চিত করা হবে।

এ সময় নাসির উদ্দিন চৌধুরী বলেন, লংকাবাংলা সব সময় গ্রাহকদের সেবার কথা মাথায় নিয়ে কাজ করে। আমরা গ্রাহকদের সেবা দিয়েই আস্থা অর্জন করতে চাই।গ্রাহকদের সেবার মান আরও বাড়াতে আমাদের এই আয়োজন।

তিনি বলেন, পুঁজিবাজারের উন্নতির সঙ্গে দেশের অর্থনীতির অগ্রগতি সম্পর্কিত। আমরা পুঁজিবাজারের উন্নয়নে কাজ করতে চাই। এই সেবাটি চালু করার মাধ্যেমে এটি আবারও প্রমাণিত হলো লংকবাবাংলা পুঁজিবাজারের উন্নয়নে বিশ্বাস করে। এটি সবার হাতের কাছে পৌঁছে দিতে চাই।

LBSL-SSL

লংকাবাংলা সিকিউরিটিজ ও এসএসএল ওয়্যালেসের করা চুক্তি বিনিময়

এরআগে এই সেবাটি সুন্দরভাবে দেওয়ার জন্য এসএসএল ওয়ারলেসের সঙ্গে প্রতিষ্ঠানটির একটি চুক্তি সাক্ষরিত হয়। এ সময় লংকাবাংলা ক্যাপিটাল মার্কেট অপারেশনের ব্যবস্থাপনা পরিচালক নাসির উদ্দিন চৌধুরী, প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার সাফফাত রেজা, প্রধান প্রযুক্তি কর্মকর্তা এসএআর মুইনুল হাসান, এস এস এল ওয়ারলেসের প্রধান পরিচালন কর্মকর্তা আশীষ চক্রবর্তী, হেড অব ই-কমার্স নাওয়াত আসকিন, হেড অব ব্যাংকিং সার্ভিসেস সাউদ বিন জাহানসহ উর্ধ্বতন কর্মকতারা উপস্থিত ছিলেন।

অর্থসূচক/গিয়াস

এই বিভাগের আরো সংবাদ