কথা রাখতেই হলিউডে যাচ্ছেন না দীপিকা
শনিবার, ১৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » বিনোদন

কথা রাখতেই হলিউডে যাচ্ছেন না দীপিকা

leela-oct-8হলিউডি সিনেমায় বলিউড অভিনেত্রীদের অভিনয় নতুন কোনো ব্যাপার নয়। শুরুটা মিস ইন্ডিয়া ইউনিভার্স শিরোপাজয়ী পারসিস খামবাট্টাকে দিয়ে, সেই ১৯৭৯ সালে। পারসিস হলিউডি মুভি ‘স্টার টেক : দ্য মোশন পিকচার’-এ লেফটেন্যান্ট লিলা চরিত্রে অভিনয় করেছিলেন।

 

এরপর অভিনয় করেছেন বলিউডের আরো অনেকেই। সম্প্রতি হলিউডি মুভিতে অভিনয় করে যারা আলোচিত হয়েছেন তাদের মধ্যে ঐশ্বরিয়া রাই, মল্লিকা শেরওয়াত, ফ্রিদা পিন্টো, জুহি চাওলা অন্যতম। সেই পথ ধরে হলিউড চলচ্চিত্রে অভিনয়ের আগ্রহ প্রকাশ করেছিলেন দীপিকা পাডুকোন। আশা করেছিলেন, যদি ছোট কোনো ভূমিকায়ও অভিনয়ের সুযোগ পান তাও কাজ করবেন ‘ফার্স্ট অ্যান্ড ফিউরিয়াস –সেভেন’ সিরিয়ালে। কিন্তু সে আশায় গুড়ে বালি! না, ফার্স্ট অ্যান্ড ফিউরিয়াস সিরিয়ালের নির্মাতারা তাকে নিতে চান না বলে তিনি কাজ করতে পারছেন না –ব্যাপারটা আদৌ সেরকম নয়। বরঞ্চ রাম লীলার নির্মাতাদের কথা দেয়ার কারণে সুযোগ থাকা সত্ত্বেও অভিনয় করতে পারছেন না দীপকা। কথা দিয়েছিলেন তিনি, রাম লীলা প্রেক্ষাগৃহে যতদিন থাকবে ততদিন তিনি নির্মাতাদের সাথে থাকবেন!

আগ্রহ ও সুযোগ থাকা সত্ত্বেও হলিউডি মুভিতে কাজ করতে পারছেন না বলে আফসোস নেই দীপিকার। এক সাক্ষাতকারে দীপিকা বলেছেন, ব্যাপারটা নিয়ে আমার কোনো আফসোস নেই। আমি কথা দিয়েছিলাম, রাম লীলা প্রেক্ষাগৃহে চলা অবস্থায়ও আমি ছবির কলা-কৌশলীদের সাথে থাকবো। এখন এখানে না থাকতে পারলেই বরং ওখানে গিয়ে খারাপ লাগা তৈরি হবে।

তিনি আরও বলেছেন, হলিউডি মুভিতে কাজ করার আগ্রহ আমার অনেক দিনের, ভবিষ্যতে আবার কখনো কাজের প্রস্তাব পেলে নিশ্চয় কাজ করবো ।

দীপিকা একের পর এক নিজের রেকর্ড ভেঙ্গে চলেছেন। তার ধারাবাহিক সাফল্যে সর্বশেষ সংযোজন রাম লীলা । এর আগে রেস টু, ইয়ে জাওয়ানি হেই দেওয়ানি ও চেন্নাই এক্সপ্রেস রেকর্ড পরিমাণ সাফল্য পেয়েছে। সেই সূত্রে ডাক পেয়েছিলেন হলিউডি দুনিয়া থেকে।

এই বিভাগের আরো সংবাদ