ভৈরবে ফার্মাসিউটিক্যালস্ রিপ্রেজেন্টেটিভ অ্যাসোসিয়েশনের মহাসমাবেশ
today-news
brac-epl
প্রচ্ছদ » সর্বশেষ

ভৈরবে ফার্মাসিউটিক্যালস্ রিপ্রেজেন্টেটিভ অ্যাসোসিয়েশনের মহাসমাবেশ

কিশোরগঞ্জের ভৈরবে বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস্ রিপ্রেজেন্টেটিভ অ্যাসোসিয়েশন (ফারিয়া) এর আয়োজনে এম.পি.ও মহাসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার স্থানীয় জিল্লুর রহমান পৌর মিলনায়তনে এ সমাবেশের আয়োজন করা হয়। সমাবেশে দেশের বিভিন্ন এলাকার ফারিয়ার প্রতিনিধিরা অংশ নেন।

ফারিয়ার জাতীয় কমিটির সহ-সভাপতি ও ভৈরব শাখার সভাপতি আল-আতিক পায়েল সমাবেশের  সভাপতিত্ব করেন। সমাবেশের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈলব উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ্ মিয়া।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, পৌর আওয়ামী লীগের সভাপতি এস.এম.বাকী বিল্লাহ্, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, ভৈরব ডক্টরস্ ক্লাবের সাবেক সভাপতি ডা. ইন্দ্রজিৎ দাস, ভৈরব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ্ আল মনসুর, ফারিয়া জাতীয় কমিটির চীফ অফ প্রেসিডিয়াম এস.এম.এম রহমান, সভাপতি মো. বায়েজিদ হোসেন, সাধারণ সম্পাদক মো শফিক মাসুদ প্রমুখ।

ওই সমাবেশে ভৈরব ফারিয়ার সাধারণ সম্পাদক মো. আবুল কালাম ও যুগ্ম-সাধারণ মো. শরিফুল ইসলাম ছাড়াও দেশের বিভিন্ন জেলা থেকে আসা ফারিয়ার প্রতিনিধিরা বক্তব্য রাখেন।

মহাসমাবেশে দেশব্যাপী ফারিয়ার দুই লাখ ৩০ হাজার সদস্যের বিভিন্ন সমস্যা তুলে বক্তব্য রাখেন বক্তারা। এ সময় সংগঠনের পক্ষ থেকে সরকারের কাছে পাঁচদফা দাবি তুলে ধরা হয়। দাবিগুলো হলো-সরকারি নতুন বেতন স্কেল ৭ম গ্রেড সমপরিমাণ বেতন নির্ধারণ, বর্তমান মূল্যস্ফীতির সঙ্গে সামঞ্জস্য রেখে টিএ/ডিএ ও অন্যান্য ভাতাদি প্রদান, চাকরির নিরাপত্তা ও নিশ্চয়তা বিধানসহ একটি সুনির্দিষ্ট নীতিমালা প্রণয়ন, বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস্ রিপ্রেজেন্টেটিভকে (ফারিয়া)  সরকার কর্তৃক স্বীকৃতি প্রদান ও সাপ্তাহিক ছুটিসহ সব জাতীয় ছুটি ভোগের বিধান করা।

আলোচনা শেষে স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এই বিভাগের আরো সংবাদ