স্যামসাং ইলেকট্রনিক্সের ব্র্যান্ড শপ গাজীপুরে
today-news
brac-epl
প্রচ্ছদ » App Home Page

স্যামসাং ইলেকট্রনিক্সের ব্র্যান্ড শপ গাজীপুরে

গাজীপুরের গ্রাহকদের জন্য এক ছাদের নিচে স্যামসাং পণ্যের চাহিদা মেটাতে ব্র্যান্ড শপ চালু করেছে স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ। বাংলাদেশে স্যামসাং ইলেকট্রনিক্সের ৫০তম ব্র্যান্ড শপ এটি। এর পরিচালন দায়িত্বে রয়েছে স্যামসাং অনুমোদিত ডিস্ট্রিবিউটর ফেয়ার ইলেক্ট্রনিক্স লিমিটেড (এফইএল)।

গাজীপুরের ১২০০ বর্গফুটের ব্র্যান্ড শপে টেলিভিশন, রেফ্রিজারেটর, এয়ার কন্ডিশনার, মাইক্রোওয়েভ ওভেন, ওয়াশিং মেশিন এবং স্মার্টফোনসহ স্যামসাংয়ের সব পণ্য পাওয়া যাবে। এর উদ্বোধন করেন স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর স্যাংওয়ান ইউন এবং ফেয়ার ইলেকট্রনিক্স লিমিটেডের (এফইএল) ম্যানেজিং ডিরেক্টর রুহুল আলম আল মাহবুব।

Samsungস্যাংওয়ান ইউন বলেন, স্যামসাংয়ের আসল পণ্য নিয়ে গ্রাহকের কাছে পৌঁছানোর প্রতিশ্রুতির অংশ হিসেবে গাজীপুরে ব্র্যান্ডশপ উদ্বোধন করতে পেরে আমরা আনন্দিত। গাজীপুরের আবাসিক ও বাণিজ্যিক এলাকার খুব কাছেই এই ব্র্যান্ড শপ।

তিনি বলেন, গ্রাহকের হাতের কাছে স্যামসাংয়ের আসল পণ্যের প্রাপ্যতা নিশ্চিত করতে ব্র্যান্ড শপের উদ্যোগ নিয়েছে স্যামসাং ইলেক্ট্রনিক্স বাংলাদেশ। ঢাকা থেকে শুরু করে সারাদেশে একের পর এক এক্সক্লুসিভ ব্র্যান্ড শপ খুলে চলেছে তারা। গ্রাহকদের সেরা মানের কেনাকাটার অভিজ্ঞতা দিতে সারাদেশে ২০০ ব্র্যান্ড শপ উদ্বোধন করার পরিকল্পনা রয়েছে।

ব্র্যান্ড শট উদ্বোধনী অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন স্যামসাং ইলেকট্রনিক্স বাংলাদেশের হেড অব কনজ্যুমার ইলেকট্রনিক্স ফিরোজ মোহাম্মদ।

অর্থসূচক/

এই বিভাগের আরো সংবাদ